সুনামগঞ্জ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষনকে আন্তর্জাতিক রেজিষ্টারে জাতিসংঘের বিজ্ঞান বিষয়ক সংস্থা ইউনেস্কো কর্তৃক বিশ্ব দরবারে অমূল্যে সম্পদ হিসেবে স্বীকৃতি প্রদান করায় সুনামগঞ্জে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেল ৪টায় বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে শহরের হোসেন বখত চত্বর থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় ট্রাফিক পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। বঙ্গঁবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট হারুনুর রশিদের সঞ্চালনায় সামবেশে বক্তব্য রাখেন,জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের শাখার সাধারন সম্পাদক রিংকু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মোঃ জহুর মিয়া,সদর থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি এম নোমান খান, সাধারন সম্পাদক এনামুল হক এনাম,সাংগঠনিক সম্পাদক সোহান তালুকদার,সুকেশ চন্দ্র দাস, কাঠইর ইউনিয়ন সভাপতি হাজী শহিদুল হক তালহা প্রমুখ। এছাড়া বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দরা উপসি’ত ছিলেন।
নেতৃবৃন্দরা বলেন, স্বাধীনতা বিরোধী পাকিস’ানী এজেন্ট হিসেবে যারা ১৯৭১ সালে জাতির পিতাকে হত্যার মধ্যে দিয়ে তার ইতিহাস, ঐতিহ্য ও অবদানকে চিরদিনের জন্য মুছে দিতে চেয়েছিল তাদের সেই স্বপ্ন বাস্তবায়িত হয়নি। আজ তার সুযোগ্য উত্তরসূরী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছে সেই উন্নযনের ধারা অব্যাহত রাখতে আবারো একাদশ জাতীয় নির্বাচনে নৌকায় বোট দেয়ার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here