বাইরে অবস্থান কালে সকলকে মাস্ক ব্যবহারের বিষয়ে আন্তরিক হওয়ার আহবান এমপি সালাম মূশের্দী

 

রূপসা প্রতিনিধিঃ

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, শেখ হাসিনার সাহসী নেতৃত্বে করোনা পরিস্থিতি ব্যবস্থপনার মত টিকা সংগ্রহ এবং টিকা প্রদানের কাযক্রম স্বচ্ছতা ও সফলতার সাথে শেষ করবে বলে তিনি বিশ্বাস করেন।

করোনা ভ্যাকসিন গ্রহন না করা পর্যন্ত সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই। বাইরে অবস্থানকালে সকলকে সার্বক্ষনিক ভাবে মাক্স ব্যবহারের বিষয় আন্তরিক হওয়ার আহবান জানান।

নতুন প্রযুক্তি উদ্ভাবন করে দেশকে আধুনিক দেশে পরিনত করতে অগ্রণী ভূমিকা পালন করছেন। সকল কিছুর উদ্ধে থেকে দেশ উন্নয়নের জন্য কাজ করলে একদিন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিনত হবে দেশ

তিনি ১৪ জানুয়ারি সকালে জুম কনফারেন্সের মাধ্যমে রূপসা উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা,ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ যোবায়ের,মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা।

বক্তৃতা করেন কৃষি কর্মকর্তা মোঃ ফরিদুজ্জামান, থানা অফিসার্স ইনচার্জ মোল্লা জাকির হোসেন,আবাসিক মেডিকেল ডাঃ অফিসার সংগীতা চৌধুরী,প্রানী সম্পদ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) তপু সাহা, জেলা আওয়ামীলীগ সদস্য ফ ম আব্দুস সালাম, চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, আলহাজ্ব ইসহাক সরদার, কামাল হোসেন বুলবুল, মোঃ জাহাঙ্গির শেখ,সাধন অধিকারী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, শিক্ষা কর্মকর্তা শেখ আঃ রব, আওয়ামীলীগ নেতা আঃ মজিদ ফকির, মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন, যুব উন্নয়ন কর্মকর্তা আবু বকর মোল্যা, সমবায় কর্মকর্তা প্রশান্ত কুমার ব্যানার্জী, হিসাব রক্ষক মদন কুমার দাস, সহকারী প্রোগ্রামার রেজাউল করিম, বন কর্মকর্তা মুজিবুর রহমান, তথ্য কর্মকর্তা দিলশানারা, মাওলানা শফিউদ্দিন নেছারী,রূপসা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক শেখ প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে তিনি দুঃস্থ ও অসহায় মহিলাদের ভিজিডি ২০২১-২০২২ চক্রের উপকারভোগী ভিজিডি কার্ডের উদ্বোধন এবং ২০১৯-২০২০ চক্রের ভিজিডি উপকারভোগীদের সঞ্চয়ের চেক বিতরণ করেন।