মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বাবুগঞ্জ থানা পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫ Time View

 

 

গাজী আরিফুর রহমান, বরিশাল :

 

বরিশালের বাবুগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে অবৈধ মাদকদ্রব্য ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সুমন হাওলাদার নামে এক যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১ সেপ্টেম্বর ) রাত আটটায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাবুগঞ্জ-লাকুটিয়া সড়কের ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে সুমন হাওলাদার (৩৫) নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী সুমন হাওলাদার বরিশালের পলাশপুর এলাকার নুর ইসলামের পূত্র। তাঁর বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বাবুগঞ্জ থানা পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সুমন ঢাকা থেকে ইয়াবা নিয়ে রহমতপুরে এসে নামে। সেখান থেকে মটর সাইকেল যোগে বাবুগঞ্জ-লাকুটিয়া সড়ক হয়ে বরিশালের উদ্দেশ্য যাচ্ছিলো। এমন সংবাদের ভিত্তিতে ওসি মো. মাহাবুবুর রহমান এস আই মাহাতাব ও এএসআই জসিম উদ্দিন সিকদার সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাবুগঞ্জ-লাকুটিয়া সড়কের ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে ৭৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সুমন হাওলাদারকে আটক করেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহাবুবুর রহমান বলেন, ইয়াবাসহ গ্রেফতারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।আমরা সবসময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে আসছি। পরবর্তীতেও আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines