মনে পড়ে ‘পিঙ্ক’ ছবির সেই তেজস্বী অভিনেত্রীকে? পুরুষতান্ত্রিক শোষণের বিরুদ্ধেও মাথা নোয়ায়নি যে। ছবিতে তার দুরন্ত অভিনয় তাকে রাতারাতি খ্যাতি এনে দিয়েছিল।

এই মুহূর্তে বলিউডের নবাগতদের মধ্যে অন্যতম মুখ তাপসী পান্নু।

এবার রুপোলি পর্দার চরিত্র হিসেবে নয়, বাস্তবেই তাঁকে মুখোমুখি হতে হল কটূক্তির। আর সেই কটূক্তির উত্তর তিনি দিলেন কঠোরতার সঙ্গেই। যে ভাবে প্রত্যুৎপন্নমতিত্বের পরিচয় দিয়ে তিনি উত্তর দিয়েছেন তা টুইটারের গ্রাহকদের মন জয় করে নিয়েছে।

টুইটারে নিজের বিকিনি পরিহিত দু’টি ছবি পোস্ট করেন তাপসী। লেখেন— ‘তুমি যখন স্রোতের বিপরীতে দাঁড়াবে, তখন নিজেকেই নিজের পাশে থাকতে হবে। কিন্তু নিজের হাসিটাকে ভুললে চলবে না। ’ প্রসঙ্গত, ‘জুড়ুয়া ২’ ছবিরই একটি গান ‘আ তো সহি’-এরই দৃশ্যে ওই বিকিনি পরেছেন তাপসী।

তাপসী ওই ছবি পোস্ট করার পরেই এক ব্যক্তি তাঁকে আক্রমণ করেন। হিন্দিতে তিনি লেখেন— ‘আমাদের দেশে নিজেকে প্রকাশ করার স্বাধীনতা আছে। তা হলে আপনি আপনার বাকি পোশাকগুলিও খুলে ফেলছেন না কেন। আপনার ভাই নিশ্চয়ই আপনার সেই ছবি দেখার পরে আপনাকে নিয়ে গর্বিত হবে। ’

তাপসী সেই ব্যক্তির টুইটের উত্তরে লেখেন— ‘দুঃখিত, ভাই নেই। থাকলে নিশ্চয়ই জিজ্ঞেস করে বলতাম। এখনকার মতো বোনের উত্তর হলে চলবে?’

তাঁর এই পাল্টা টুইটের অবশ্য কোনও উত্তর দেননি ওই ব্যক্তি। তাপসীর সপাট উত্তরের প্রশংসা করেন অনেকেই।

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ানের পরিচালনায় একদা হিট ছবি ‘জুড়ুয়া’-এর সিকুয়েল ‘জুড়ুয়া ২’মুক্তি পাবে ২৯ সেপ্টেম্বর। সেই ছবিতে তাপসী অভিনয় করেছেন ডেভিড পুত্র বরুণের বিপরীতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here