Amar Praner Bangladesh

বিজয়ের আইটেম কন্যা রাশমিকা

 

 

বিনোদন ডেস্কঃ

 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। ভারতের জাতীয় ক্রাশও নির্বাচিত হয়েছিলেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে রাশমিকা মান্দানার সঙ্গে নাম জড়িয়েছে তারই সহশিল্পী বিজয় দেবরকোন্ডার। এ নিয়ে অনেকবার গুঞ্জন চাউর হলেও তারা ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন। ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন রাশমিকা-বিজয়। তবে এবার নায়িকা হিসেবে নয় বিজয়ের আইটেম কন্যা হতে যাচ্ছেন রাশমিকা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক পুরী জগন্নাথ নির্মাণ করছেন ‘লাইগার’ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বিজয় দেবরকোন্ডা। শোনা যাচ্ছে, এ সিনেমায় আইটেম গানে পারফর্ম করবেন রাশমিকা।

অ্যাকশন-ড্রামা ঘরানার ‘লাইগার’ সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। সিনেমাতে তার পারিশ্রমিক ৩৫ কোটি রুপি। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। সিনেমাটিতে আরো দেখা যাবে বক্সিং কিং মাইক টাইসনকে। করন জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে।

এর আগে ‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমার জুটি বেঁধে অভিনয় করেন বিজয়-রাশমিকা। আর সেই সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার বোঝাপড়া ভালো; যাকে কেন্দ্র করে তাদের প্রেমের গুঞ্জন চাউর। কিছুদিন আগে জোর গুঞ্জন উড়ছিল, বিয়ে করতে যাচ্ছেন তারা। যদিও এ খবর মিথ্যা বলে দাবি করেন বিজয়-রাশমিকা।