ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমানে কিশোরীর শরীরে আপত্তিকরভাবে হাত দেওয়ার অভিযোগে ভারতীয় এক চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের সিয়াটল শহর থেকে নিউ জার্সিগামী ওই বিমানে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার ভারতীয় চিকিৎসকের নাম বিজয়কুমার কৃষ্ণাপ্পা (২৮)।

মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদন অনুযায়ী, শারীরিকভাবে হয়রানির শিকার ১৬ বছর বয়সী ওই কিশোরী ওয়াশিংটনের বাসিন্দা। ঘটনার দিন তাঁর পাশের আসনেই বসেছিলেন ভারতীয় ওই চিকিৎসক। যাত্রাপথে ঘুমিয়ে পড়ে ওই কিশোরী। কিছুক্ষণ পর ঘুম ভাঙলে টের পায় তার ঊরুতে স্পর্শ করে আছেন বিজয়কুমার। তবে তখনই হাত সরিয়ে নেন তিনি।

পরে আবার ঘুমিয়ে পড়ে ওই কিশোরী। ঘুম ভাঙলে দেখতে পায়, এবার রীতিমতো তার শরীরের বিভিন্ন স্থানে আপত্তিকরভাবে স্পর্শ করছেন পাশের আসনে বসা চিকিৎসক। এরপর বিমানবালাদের সহায়তার আসন পরিবর্তন করে ওই কিশোরী।

বিমান নিউ জার্সির নিউইয়র্ক লিবার্টি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে অবতরণের পর কিশোরী তার মা-বাবাকে বিষয়টি জানায়। কিন্তু ততক্ষণে বিমানবন্দর ত্যাগ করেছেন চিকিৎসক বিজয়কুমার।

ওই কিশোরীর বাবা-মা বিজয়কুমারের বিরুদ্ধে একটি মামলা করেন। পরে অনুসন্ধান চালিয়ে ওই চিকিৎসককে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন আছে বলে এবিসি নিউজকে জানিয়েছেন তদন্তকারী পুলিশ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here