ভান্ডারিয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের ভান্ডারিয়ায় বাইসাইকেল, হেলমেট, বিদ্যালয়ে বেঞ্চ, ফ্যান ও ছাত্র ছাত্রীদের মাঝে ফুটবলা বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ জুলাই) সকাল ১১ টায় ভান্ডারিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এডিপি ও জাইকার অর্থায়রে উপজেলা প্রশাসন এসব সামগ্রী বিতরণ কারা হয়।

এসময় আটাশ জন গ্রামপুলিশ সদস্য ও বিভিন্ন প্রতিষ্ঠানের চল্লিশ জন ছাত্রীদের মাঝে বাই সাইকেল, বিভিন্ন বিদ্যালয়ে দুইশত ষাট জোরা বেঞ্চ ও ষাটটি বৈদ্যুতিক পাখা, ভাড়ার মোটর সাইকেল চালকদের মাঝে তিনশত হেলমেট এবং ছাত্র-ছাত্রীদের মাঝে দুইশত ফুটবল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সীমা রাণী ধরের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়াম্যান মশিউর রহমান মৃধ, উপজেলা প্রকৌশলী বদরুল আলম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার প্রমূখ।

বাইসাইকেল পেয়ে ধাওয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ নুরুল ইসলাম বলেন, এ সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশদের কাজ আরও গতিশীল হবে। ইউনিয়ন পরিষদের সব তথ্য তারা গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here