ভান্ডারিয়ায় মুক্তি যোদ্ধার বাড়ীতে হামলা,ভাংচুর

প্রকাশ : শুক্রবার, জুলাই ১২, ২০১৯ অপরাহ্ণ ১২:১৮

লোকমান হোসেন (ভান্ডারিয়া) প্রতিনিধি:

 

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমূলা গ্রামের মোঃ শাহাবুদ্দীন হাওলাদার ( তোতা) নামের এক মুক্তি যোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর চালিয়েছে তার প্রতিপক্ষরা।

 

অভিযোগ সুত্র জানা গেছে, উপজেলার নদমূলা গ্রামের মুক্তি যোদ্ধা মোঃ শাহাবুদ্দীন হাওলাদারের সাথে জমিজমা ও সীমানা নিয়ে একই গ্রামের প্রতিবেশী রুহুল আমিন হাওলাদারের সাথে বিরোধ চলে আসছে। মুক্তি যোদ্ধার মোঃ শাহাবুদ্দীন হাওলাদার ধাওয়া মৌজার ওই জমিতে প্রবেশ করলে তার প্রতিপক্ষ রুহুল আমিন হাওলাদার, মো: ইমু হাওলাদার, মোস্তফা হাওলাদার,সোহেল হাওলাদার গত বুধবার বিকালে দাও -লাঠিসোঠা নিয়ে তাকে ধাওয়া করলে, তিনি প্রাঁন বাচাঁতে পালিয়ে যান এবং এ সময় ওই জমির সীমানার পিলার ভাংচুর করে প্রতিপক্ষরা।

 

এরই জের ধরে ওই দিন বিকালে আবারো প্রতিপক্ষরা দাও ও লাঠিসোঠা নিয়ে সঙ্গবদ্ধ হয়ে ওই মুক্তি যোদ্ধা মো: শাহাবুদ্দীন হাওলাদারের বাড়ীর উঠানে গিয়ে তাকে হত্যার হুমকি দেয়। এ সময় মুক্তি যোদ্ধা ঘরের দরজা বন্ধ করে আত্মরক্ষার চেষ্টা করলে প্রতিপক্ষরা ঘরের সামনের কাঠের দরজা-জানালায় হামলা করে কুপিয়ে ও পিটিয়ে ভাংচুর করে ।

 

স্থানীয়রা এগিয়ে এলে প্রতিপক্ষরা এলাকা ছেড়ে চলে যায় বলে অভিযোগ সুত্র জানা গেছে। এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।