মোঃ লোকমান হোসেন, ভান্ডারিয়া প্রতিনিধি :

বে-সরকারি আর্ন্তজাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ভান্ডারিয়া এরিয়া প্রোগ্রাম (এপি), উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছরও ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন হলরুমে গতকাল সোমবার সকালে হতদরিদ্র শিশুদের নিয়ে প্রতিকি জন্ম দিন উদযাপনের আয়োজন করা হয় ।

একই সাথে উপজেলার বিভিন্ন কর্ম এলাকায় একযোগে ২৬শত শিশুদের নিয়ে জন্ম দিন উদযাপন করা হয়। ওয়ার্ল্ড ভিশন ভান্ডারিয়া (এপি) ম্যানেজার লিন্ডা দফো সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সীমা রাণী ধর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার। এছাড়াও বক্তব্য রাখেন শিশু সুরক্ষা কর্মকর্তা প্যাট্রিক ডোরাইয়া, প্রোগ্রাম অফিসার রিনো ও মানিক হাওলাদার প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে গ্রাম উন্নয়ন কমিটি, অভিভাবক ও ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তবৃন্দ উপস্থিত ছিলেন । প্রধান অতিথি উপস্থিত সকল হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কেক কাটেন এবং শিশুদের নিজ হাতে কেক খাইয়ে দেন। পরে প্রতিটি শিশুর হাতে জন্মদিনের উপহার হিসেবে শিক্ষা উপকরণ তুলে দেন। এ সব হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজনের জন্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ভান্ডারিয়া এপি’কে ধন্যবাদ জানান।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here