ভালুকায় দিন-দুপুরে বাড়িতে ঢুকে সন্ত্রাসী হামলা আহত- ২

ওমর ফারুক তালুকদার, ভালুকা ময়মনসিংহ প্রতিনিধি:

 

 

ময়মনসিংহের ভালুকায় দিন দুপুরে বাড়িতে ঢুকে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। জানা যায় ভালুকা উপজেলার ধীতপুর গ্রামে মৃত আবুল হোসেনের বাড়িতে ঢুকে তার দুই কন্যা তাসলিমা আক্তার ও সালমা আক্তারের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে স্থানীয় সুলমানের পুত্র মো: নিজাম, শাহজাহান মিয়া, আক্কাছ আলীর পুত্র মো: উসমান ও সুলতান মিয়া, মৃত: সামছুদ্দিনের পুত্র মো: মুক্তা মিয়া এবং মুক্তা মিয়ার পুত্র মো: মোজাহিদ মিয়া সহ অঙ্গাত ১২/১৪ জনের একদল সন্ত্রাসী এ হামলা চালিয়েছে বলে জানা গেছে।

 

অভিযোগে প্রকাশ ঘটনার দিন ২৮ মে মঙ্গলবার সকাল ১১:০০ টায় উপরে উল্লেখিত ব্যাক্তিগন দা, লোহার রড, বাশের লাঠি ইত্যাদি নিয়ে ১২/১৪ জনের একটি দল অতর্কিত ভাবে তাছলিমা আক্তার ও তার বোন ছালমা আক্তারের উপর হামলা চালায়। এক পর্যায়ে নিজাম তার হাতে থাকা দা দিয়া তাসলিমার মাথায় আঘাত করে। তাসলিমা অঙ্গান হয়ে মাটিতে পরে গেলে শাহজাহান তার হাতে থাকা ছুরা দিয়া তাসলিমার বুকে আঘাত করে ও পরে সুলতান মিয়া ও মুক্তা মিয়া তাসলিমার গলা চাপিয়া ধরিয়া শ্বাস রোধে হত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্বার করে প্রথমে ভালুকা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং পরে উন্নত চিকিৎসার জন্য তাসলিমাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

আহত ছালমা জানান নিজাম উদ্দিনদের সাথে আমাদের এক সময় জমিজমা নিয়া বিরুধ ছিলো। কিন্তু আজ তারা কি কারনে হামলা করলো আমি জানিনা, আমি হামলাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এ ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা নং (৫০ ) দায়ের করা হয়েছে, তাং- ২৯-০৫-১৯ ইং। এই মামলার (আইও) তদন্তকারি কর্মকর্তা এস আই মশিউর জানান, অভিযোগ পেয়েছি আমরা আসামি গ্রেফতারের চেস্টা অব্যাহত আছে। আশা করি দ্রত আসামি আটক করে জেল হাজতে প্রেরন করতে পারবো।