ভূঞাপুরের অবঃসেনা সদস্য আশরাফের ঘর-বাড়ী ভাংচুর ও জোবর দখলের পায়তারা করে একটি সন্ত্রাসী চক্র

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধিঃ-

 

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার কস্টাপাড়া গ্রামে অবসর প্রাপ্ত এক সেনাসদস্য নিজ বাড়ীতে অনধিকার ভাবে প্রবেশ করে সেনার সদস্যের প্রতিবেশী প্রতিপক্ষ হাফিজ মোর্শেদ মকবুল (৬৮) এর অসৎ নির্দেশে বেআইনি ভাবে বাড়ীতে প্রবেশ করে একটি টিনের ছাপড়া ঘর ভাংচুর ও ৪শতাংশ জমি জবর-দখল করার জন্য পায়তারা করে স্থানীয় একটি সন্ত্রাসী চক্ররা।

 

সরেজমিন ও জমির কাগজপত্র থেকে জানাগেছে দলিল সূত্রে, অবঃসেনা সদস্য মোঃ রেজোয়ান মোর্শেদ শান্ত কষ্টাপাড়া মৌজার খতিয়ান- ২৪৭,দাগ নং- ৫৩, বাড়ি থেকে ৪শতাংশ, সাব-কৌওলা দলিল করেছে। দলিল অনুসারে হালনাগাত রেকর্ড সহ সকল বৈধতা রয়েছে, প্রথম পক্ষ অবঃসেনা সদস্য আশরাফ হোসেন মিন্টুর এর অনুকুলে।

 

এ অবঃসেনা সদস্য তার পরিবারবর্গ ছেলেরেজোয়ান মোর্শেদ শান্ত নিজ বাড়ীতে না থাকার সুবাদে ঢাকায় বসবাস করায় জোবর-দখলের চেষ্টাকারীরা তার অসৎ নিদের্শে স্থানীয় বেশ কয়েকজন সন্ত্রাসী চক্র বাদীর বাড়ীতে অনধিকারে প্রবেশ করিয়া তার বাড়ীর সামনে ৪শতাংশ ভূমিতে টিনের ছাপড়া ঘরটি ভাংচুর করে জমি দখরের চেষ্টা করে।

 

এ ঘটনা ও ভাংচুরের পরিপ্রেক্ষিতে সংবাদ পেয়ে ভূঞাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) টিটু আইন-শৃঙ্খোলার ভাবমূর্তি রক্ষা করেছে। এ বিষয়ে রেজোয়ান মোর্শেদ শান্ত ওএলার গণ্যমান্যরা শান্তি-শৃঙ্খোলার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।