ভূঞাপুরে ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌছাতে সক্ষম হলেন প্রকৌশলী রাজ্জাক

প্রকাশ : রবিবার, জুলাই ১৪, ২০১৯ পূর্বাহ্ণ ১১:৩৫

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি:

 

শেখ হাসিনার উদ্দ্যেগে ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের কয়েকটি উপজেলাতে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করেন।

 

তার মধ্যে ভূঞাপুর উপজেলা ১টি। পিডিবিতে উপ-সহকারী প্রকৌশলী হিসেবে ১ম যোগদান করেন ১৯/১০/১৯৮১ ইং তারিখ। নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেন ১৮/১০/২০১৬ ইং তারিখ। তিনি যোগদানের পর থেকে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় ও তাহার দপ্তরের আওতাধীন এলাকায় বিদ্যুতের অনেক উন্নয়নমূলক কাজ করতে সক্ষম হয়েছেন এবং বর্তমানেও উন্নয়ন হচ্ছে। তিনি একজন সৎ, দক্ষ, ন্যায়নিষ্ঠ ও জনসেবামূলক কাজে নিবেদিত প্রাণ কর্মকর্তা হিসেবে সুধীজন ও সর্বসাধারণের নিকট সর্বাধিক পরিচিত মুখ।

 

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনটির জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর হাসান ছোট মনির, উপজেলা চেয়ারম্যান ভূঞাপুর, পৌর মেয়র ভূঞাপুর, উপজেলা চেয়ারম্যান গোপালপুর, উপজেলা চেয়ারম্যান ঘাটাইল এবং ভূঞাপুরের সকল ইউপি চেয়ারম্যান ও রাজনীতিবিদগণ সততার সহিত বিদ্যুৎ উন্নয়নে সন্তোষ প্রকাশ করেছেন।

 

অত্র এলাকার সর্বসাধারণ প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক এবং বিদ্যুৎ উন্নয়নের কার্যক্রম, আচার-আচারণ সন্তোষ প্রকাশ করেছেন। তিনি টাঙ্গাইল জেলাধীন সখিপুর উপজেলার শ্রীপুর গ্রামে এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তাহার নিজ এলাকাতে তাহার রয়েছে অনেক যোগ্যতা। প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক সিলেট জেলাসহ বেশ কয়েকটি জেলায় সুনামের সহিত বিদ্যুতের উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি পিডিবিতে বেশ সুনামের সহিত কাজ করার কারণে বাংলাদেশ সরকার কর্তৃক সরকারীভাবে বিদেশ সফর করেন।

 

প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক জানান, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও পিডিবি’র উর্ধ্বোতন কর্তৃপক্ষের নির্দেশ সুনামের সহিত পালন করে থাকি এবং বিদ্যুৎ উন্নয়নের স্বার্থে সন্তোষজনকভাবে ভালো কাজ করতে পারি এজন্য সকল মহলের সহযোগিতা কামনা করছি।