মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন, মাদক ব্যবসায়ীদের সাথে সখ্যতার অভিযোগ

 

মাদারীপুর প্রতিনিধি:

 

 

মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মাদারীপুর পৌর যুবলীগ নেতা জসিম গৌড়া। পুরান বাজার নিউ বুমার্স পার্টি সেন্টারে বৃহস্পতিবার সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানের পোষ্টার ছিড়ে ফেলা কর্মীদের উপর হামলার অভিযোগ করে যুবলীগ নেতা জসিম গৌড়ার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন পাভেলুর রহমান শফিক খান। তারই প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেন জসিম গৌড়া। সংবাদ সম্মেলনে পোষ্টার ছিড়ে ফেলার ঘটনায় তিনি জড়িত নয় বলে দাবি করে জসিম গৌড়া। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জসিম বলেন, আমি একাধিক মাদক ব্যবসায়ীকে ধরি দিয়েছি। আমি মাদক বিরোধী যুবসংগঠনের সাধারণ সম্পাদক।

 

আমদের এই কমিটির সভাপতি নাসির খানকে কুপিয়ে হত্যার করেছে মাদক ব্যবসায়ীরা। আর সেই খুনিদের শফিক খান বিভিন্ন সুযোগ সুবিধা দিচ্ছে। জেল থেকে ছাড়িয়ে আনার ব্যবস্থা করেছে শফিক খান। শফিক খান মাদক ব্যবসায়ীদের বিভিন্ন ভাবে সেল্টার দেয়, এসব কারনে তার সাথে আমার বিরোধ সৃষ্টি হয়। তিনি বলেন, শফিক খানের জনপ্রিয়তা শূন্যের কোঠায়। তিনি কর্মহীন এক নেতায় পরিণত হয়েছেন এমনটি ভোটারদের কাছেঠ বিরক্তিকর পাত্রে পরিণত হয়েছে। শফিক খানের এ পরিনতির জন্য রাজনৈতিক উচ্চভিভলাসী চিন্তাভাবনা, অকৃতজ্ঞতা ও বেহিসাবী উচ্ছৃঙ্খল জীবন যাপনকে দায়ী করেন জসিম গৌড়া। জসিম গৌড়ার বিরুদ্ধে শফিক খানের মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি। এসময় যুবলীগের স্থানীয় সদস্যরা উপস্থিত ছিলেন।