মার্চেন্ডাইজিং এসোসিয়েশন (কে,এম.সি) ৪র্থ বার্ষিক পুর্নমিলনী অনুষ্ঠান আয়োজিত

এ আর মজিদ শরিফ:

 

প্রতি বছরের মতো এবারেও উত্তরাস্থ এক অভিজাত হোটেলে কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঢাকাস্থ মার্চেন্ডাইজিং এসোসিয়েশন (কে,এম.সি) আয়োজিত ৪র্থ বার্ষিক পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মিল্টন জোয়ারদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আসফাক আহমেদ, সভাপতি মাহমুদুল্লাহ জুয়েল, নব্য সাধারন সম্পাদক শাহমিজ বকুল সহ গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সংগঠনের ৩০০ সদস্য । এটি একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন ।

 

২০১৬ সালে মাত্র ২৬ জন সদস্য নিয়ে গঠিত বর্তমানে এর সদস্য সংখ্যা ৩০০ এর অধিক । কেএমসির উদ্দেশ্য এলাকার মার্চেন্ডাইজারদের একটি প্লাট ফর্মে এনে গার্মেন্টস শিল্পে কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা জেলার বেকার ছেলেদের সুযোগ সৃষ্টি করে দেয়া ও ভবিষ্যৎতে তাদের জন্য ফ্রি ট্রেনিং এর ব্যবস্থা করা সহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরীর সুযোগ সৃষ্টি করে দেয়া । অনুষ্ঠানে দেশে গার্মেন্টস শিল্পের বর্তমান ও ভবিষ্যাৎ সমস্যা ও সমাধান এ সেক্টরে কে.এম.সি এলাকার সংশ্লিষ্টতা নিয়ে আলোচনা করা হয় । সাথে কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা জেলার বেকার ছেলেদের কর্মসংস্থান এর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ সর্ম্পকে আলোচনা করা হয় ।

 

সর্বপরি কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা জেলার সকলকে একান্তা হয়ে দেশের কল্যানে, নিজ এলাকার ,কল্যানে বেকার ভাইয়েদের বেকারত্ব দুর করার জন্য সকলের প্রতি উদ্দত্ব আহ্বান জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।