শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেতাকর্মীরা প্রস্তুত থাকুন, কেউ যেনো মানুষের ক্ষ‌তি কর‌তে না পা‌রে : প্রধানমন্ত্রী গাজীপুরে তুলার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট একই ইউনিয়নে ৭ টি অবৈধ ইট ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইলে জিমে’র আড়ালে মাদক ব্যবসা; ৩০ লাখ টাকার হিরোইনসহ নারী আটক তোফাজ্জল হোসেন মিয়াকে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব নিয়োগ প্রদান করায় ভাণ্ডারিয়ায় দোয়া ও মোনাজাত ১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে রৌমারীতে লজিক প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ করলেন খুলনা রেঞ্জের নবাগত ডিআইজি মইনুল হক কুমিল্লায় তৈরি হলো দেশের সর্বাধুনিক কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রোবট টঙ্গীতে এশিয়ান ও আনন্দ টিভির সাংবাদিকের উপর হামলা ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

মাহামুদা হোসেন দিনার দলীয় কার্যক্রমকে বাঁধাগ্রস্থ করার অপচেষ্টায় সীমা ফেরদৌস বেপরোয়া

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৪ Time View

 

ভান্ডারিয়া প্রতিনিধি :

 

ভান্ডারিয়া পৌরসভার লক্ষীপুরা গ্রামের মহিলা আওয়ামী লীগ নেত্রী মাহমুদা হোসেন (দিনা) দীর্ঘ পাঁচ বছর যাবৎ সুনামের সাথে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচী দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

মাহামুদা হোসেন (দিনা) জানান, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা ও ভান্ডারিয়া উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন এবং মা ফাতিমা হোসেন ভান্ডারিয়া সদর ইউনিয়নের ১, ২ ও ৩ নং সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য ছিলেন। আমার বড় চাচা মরহুম মোঃ বেলায়েত হোসেন বেপারী একজন বীর মুক্তিযোদ্ধা, ভান্ডারিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও সাবেক সদস্য এবং ভান্ডারিয়া সরকারি কলেজ এর ছাত্রলীগ মনোনীত সাবেক ভিপি ছিলেন। আমার সেজ চাচা ফারুক হোসেন বেপারী বাংলাদেশ ছাত্রলীগ ভান্ডারিয়া থানা শাখার সাবেক সভাপতি ছিলেন। আমি নারী অধিকার ও নারীর কর্মসংস্থানের লক্ষ্যে বিভিন্ন সংগঠনের সাথে কাজ করে আসছি। আমি জাতীয় যুব কাউন্সিলের উপজেলা মনোনয়ন কমিটি গঠন কাঠামো কার্যপদ্ধতি ও ব্যবস্থাপনা বিধিমালা ২০২১ এর মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে সদস্য পদে আছি।

আমার প্রতিষ্ঠিত সংগঠন “দেশবাংলা যুব উন্নয়ন পরিষদ” যুব উন্নয়নের লক্ষ্যে অসহায় মানুষকে সেবা প্রদান এবং সমাজ উন্নয়নে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন ও ভান্ডারিয়া মহিলা আওয়ামী লীগ শাখাকে সু-সংগঠিত করার লক্ষে প্রচেষ্টা অব্যাহত রাখব।

১৫ই আগষ্ট শোক দিবস পালনের দিন চেয়ার দেয়া নেয়াকে কেন্দ্র করে সীমা ফেরদৌস আমার ও আমার সদস্যদের সাথে অসৌজন্যমূলক আচরন করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার ও পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম স্বপন সিকদারসহ সংগঠনের স্থানীয় নেতাকমীরা উপস্থিত থাকায় বিষয়টি অবগত আছেন। উল্লেখ থাকে যে, সীমা ফেরদৌস আমার ও আমার পরিবারের সদস্যদের বিরুদ্ধে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অপপ্রচার চালিয়ে আসছে সে বিষয়গুলিও আমি আওয়ামী লীগের নেতাকমীদের অবগত করেছি এবং তারা আমাকে আশ^াস দিয়েছেন এ বিষয়টির সুষ্ঠ সমাধান দিবেন। আমি উপজেলা আওয়ামী লীগের নির্দেশ অনুযায়ী সঠিক ধারায় রাজনীতি করতে সকলের পরামর্শ ও সহযোগীতা চাই।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines