মির্জাপুরে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ : রবিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৭ পূর্বাহ্ণ ৭:২৫

মোঃ আবু বকর সিকদার, মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে লতিফপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকাল ৪.২০ ঘটিকার সময় উপজেলার ত্রিমহন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন হয়। সম্মেলনের শুভ  উদ্বোধন করেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন।

সম্মেলনের ১ম অধিবেশনে লতিফপুর ইউনিয়ন যুবলীগের  আহ্বায়ক মোঃ হাসমত’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন, আলহাজ¦ মোঃ একাব্বর হোসেন এমপি (সভাপতি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, লতিফপুর (ইউপি) চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ আজহারুল ইসলাম ও আবিদ হাসান শান্ত, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ সেলিম সিকদার, জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব, লতিফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ভারপাপ্ত সভাপতি খোরশেদ আলম খোকন, সাধারণ সম্পাদক মোঃ বেনজীর হোসেন বাবুল প্রমুখ।

এছাড়াও, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, লতিফপুর ইউনিয়ন যুবলীগ  যুগ্ম-আহ্বায়ক সাইম  সিকদার ও মোঃ আজমল ইসলাম।

সম্মেলনের ২য় অধিবেশনে সর্বসম্মতিক্রমে মোঃ হাসমত মিয়া সভাপতি সহ-সভাপতি আজমল ইসলাম সহ-সভাপতি সুলতান হোসেন, মোঃ সাইম সিকদার সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক মীর রাকিবুল হাসান রোমন, যুগ্ম-সম্পাদক ঈমান আলী করে আগামী তিন বছরের জন্য ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।