মির্জা ফখরুল আহত, হাসপাতালে ভর্তি

রংপুর প্রতিনিধিঃ

রংপুর-৩ আসনে উপনির্বাচনে পথসভায় পিকআপ ভ্যান থেকে পড়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আহত হয়েছেন। তাকে স্থানীয় প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, আমরা রংপুরের পায়রা চত্বরের পথসভা থেকে ট্রাকযোগে শাপলা চত্বরের পথসভার দিকে যাচ্ছিলাম। আমাদের বহনকরা ট্রাকটি হঠাৎ হার্ডব্রেক করলে মহাসচিব পড়ে যান। ফলে তার হাতের তালু ফেটে যায়। তাৎক্ষণিকভাবে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি অধ্যক্ষ অধ্যাপক ডা. নুরুল ইসলামের তত্ত্বাবধানে।

এর আগে বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার ক্যাসিনো জুয়ার আড়ালে দেশকে বিক্রি করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, এই ক্যাসিনো কী, আমরা আগে তো এই নাম শুনিনি। আওয়ামী লীগ জনগণকে ক্যাসিনো দেখালো, খেলা শেখালো। তাদের নেতারা ক্যাসিনো জুয়ায় কোটি কোটি টাকার অবৈধ সম্পদ গড়েছে। বিদেশে টাকা পাচার করেছে। সরকার ক্যাসিনো জুয়া খেলার আড়ালে দেশকে জুয়ার দেশে পরিণত করেছে। এখন দেশকে বিক্রির ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

ক্যাসিনো সৃষ্টিকারী জুয়াড়ি, চাদাঁবাজ ও জনগণের অধিকার কেড়ে নেয়া একদলীয় শাসন ব্যবস্থা কায়েমকারীদের অপশাসনের হাত থেকে দেশ ও বেগম জিয়াকে মুক্ত করতে আমরা নির্বাচনে অংশ নিয়েছি জানিয়ে বিএনপি মহাসচিব আরও বলেন, রংপুরের জনগণের ।অনেক বীরত্বগাথাঁ ইতিহাস আছে। রংপুরের সন্তান কৃষক আন্দোলনের বীর পুরুষ নুরুদ্দীনের অমর সেই স্লোগান, ‘কোনঠে বাহে জাগো সবাই’। তাই সময় এসেছে আজ রংপুরবাসীকে জেগে উাঠার।

হাসপাতালে মহাসচিবের সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব দুলুসহ স্থানীয় নেতাকর্মীরা।