Amar Praner Bangladesh

ময়মনসিংহ বোররচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাব্বির জনপ্রিয়তার শীর্ষে

 

এস এম সানোয়ার :

 

ময়মনসিংহ সদর ৩নং বোররচর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন ২০২১ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক বোররচর ইউনিয়ন আ’লীগের লড়াকু সৈনিক তরুন নেতা ও সাবেক দুই দুই বার স্বর্ণপ্রাপ্ত বোররচর ইউনিয়নে কিংবদন্তি চেয়ারম্যান ও সাবেক বোররচর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মরহুম আলহাজ¦ মোঃ শওকত আলী (বুধু) সাহেবের সুযোগ্য পুত্র আলহাজ¦ ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির।

তিনি এলাকার গণমানুষের গ্রহণ যোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি চেয়ারম্যান পদে অংশ গ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে জন সমর্থনে শীর্ষে রয়েছেন। ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মানুষের মাঝে প্রিয়জন হয়ে নৌকা প্রতীকে, জনতার সমর্থনে ইউপি এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, শিক্ষক, মুক্তিযোদ্ধা ইউনিয়ন আওয়ামীলীগ, তৃনমূল পর্যায়ের নেতা কর্মী ও মহিলা ভোটাররা বেশীর ভাগ সমর্থন দেওয়ায় আরও কয়েকজন প্রার্থী থাকলেও তাদের মধ্যে আ’লীগ নেতা আলহাজ¦ ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির নৌকা প্রত্যাশীর শীর্ষে অবস্থান করছেন। আ’লীগের দলীয় কর্মকান্ডে সুনাম অর্জন করায় এলাকায় বেড়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।

তিনি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কার্যকরী সদস্য, ময়মনসিংহ সদর উপজেলা শাখা। তিনি আওয়ামীলীগের উন্নয়নের ধারার বিশ^াসী হয়ে দলের স্বার্থে দলীয় কাজে অংশ গ্রহণ করে আসছেন। এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায় আলহাজ¦ ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান হলে এলাকার নিশ্চিত উন্নয়ন হবে। আলহাজ¦ ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। দলীয় কর্মকান্ডে সঠিক ভাবে দ্বায়িত্ব পালন করে আসছি। আমার বিশ^াস যেমনটি তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটারা আমাকে ভালবাসেন, ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলিয়া আমার দৃঢ় বিশ^াস।

তিনি আরও জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। আলহাজ¦ ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির ইউনিয়নের সকলের সহযোগিতা ও সমর্থন কামনা করেছেন। ৩ নং বোররচর ইউয়িনে সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন এবং জয়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।