বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

যুবলীগ নেতার গভীর নলকূপ বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৩ Time View

 

 

বশির আলম, টঙ্গী :

 

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক ও সিটি মেয়র পদপ্রার্থী কামরুল আহসান সরকার রাসেলের ব্যক্তিগত উদ্যোগে মহানগরের বাসন থানা এলাকায় ১৬ নং ওয়ার্ডের মিরবহর গ্রামের জসিম উদ্দিন নামের এক অসহায় হত দরিদ্র দিনমজুর পরিবারের দীর্ঘদিনের খাবার পানির সংকট নিরসনের লক্ষ্যে গভীর নলকূপ স্থাপন করে মানবিক সহায়তা অব্যহত রেখেছেন ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের দিকনির্দেশনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামরুল আহসান সরকার রাসেল বলেন, আমি এই নগরীর মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে অসহায় মানুষের পাশে থেকে বিগত দিনে কাজ করেছি। আমি সারাটা জীবন মানুষের সেবা করে যেতে চাই। দায়িত্ব পেলে এই নগরীর মানুষের সকল মৌলিক চাহিদা ও জীবনযাত্রার মান উন্নয়নে সব ধরনের সেবামূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক বাসন ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খোকন, সাবেক বাসন ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ হান্নান, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান রাহাত,আফজাল হোসেন পাপেল, বাসন থানা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ রবিন হোসেন প্রমুখ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines