আজ সোমবার সন্ধ্যায় না ফেরার দেশে চলে গেছেন ঢাকাই ছবির কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নায়করাজের মৃত্যুতে গোটা স্তব্ধ চলচ্চিত্র পরিবার। রাজ্জাকের মৃত্যুতে শোকাহত ফিল্ম ইন্ডাস্ট্রি। নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, রাজ্জাক সাহেবের মৃত্যুতে আমরা ব্যথিত। তার মৃত্যুর খবর শোনার সাথে সাথে এফডিসির চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল কাজ আমরা স্টপ করে দিয়েছি।

তিনি বলেন, এডিটিং, ডাবিং এসব যেসকল কাজ চলছিল তা রাজ্জাক সাহেবের সম্মানার্থে আমরা বন্ধ রেখেছি। আমরা চলচ্চিত্র পরিবারের সকলে ইউনাইটেড হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছি। সেখানে গিয়ে আগে পরিবারের সাথে আলাপ করি। তারপরে দাফন ও বাকি কাজ সম্পন্নের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। কেননা রাজ্জাক সাহেবের আরে ছেলে আমেরিকা রয়েছেন।

 

নায়করাজ দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন। এর আগে বেশ কয়েক দফা তিনি চিকিৎসা নিয়েছিলেন ইউনাইটেড হাসপাতালে। সম্প্রতি আবার শরীর খারাপ হলে তার পরিবার তাকে হাসপাতালে নিয়ে আসে। অবশেষে আজ সোমবার তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here