Amar Praner Bangladesh

রাজ ডাকলে পরীমনির সন্তান নড়েচড়ে বসে

 

বিনোদন ডেস্কঃ

 

মা হওয়ার খবর জানার পর থেকেই উচ্ছ্বসিত পরীমনি। অন্তঃসত্ত্বা হওয়ার পর স্বামীর প্রতি পরীমনির প্রেম-ভালোবাসা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করেছেন। সেই সঙ্গে স্বামীকে নিয়ে নিজের বেবিবাম্পের ছবিও প্রকাশ করেন পরী। সেই ছবি প্রকাশের পর নানা ধরনের কটূক্তির শিকার হন পরী। কিন্তু এই সবকিছু তোয়াক্কা করেননি পরী। নিজের মতো করে এগিয়ে চলেছেন। মাতৃত্বের বিষয় নিয়েও খোলামেলা কথা বলেন পরী।

তিনি বলেন, ‘এ মুহূর্তে আমি মন ভরে আমার গর্ভধারণের সময়টুকু উপভোগ করছি। তাই শারীরিকভাবে আমি মানসিক স্বাস্থ্যের যত্ন নিচ্ছি। সন্তানের অপেক্ষায় থাকা স্বামী শরিফুল রাজকে হৃদয় নিংড়িয়ে সবটুকু ভালোবাসা দিতে চান পরী। তিনি বলেন, ‘ভালোবাসার জন্য একটা জীবন যথেষ্ট নয়, আরও সময় আরও জীবন হয়তো দরকার! রাজ আমার কাছে নিরাপদস্থল। যেখানে যাই সেখানেই সাথে সাথে থাকে রাজ। আমাকে আগলে রাখছে সবসময়। ভালোবাসার জন্য এই এক জীবন কখনো কখনো যথেষ্ট মনে হয় না পরীর।

পরী আর রাজের মধ্যে প্রেম জমে গেছে। দুজনেই অনাগত সন্তানের কথা মনে করে মাঝে মাঝে আনন্দে আত্মহারা হয়ে যান। পরী বলেন, “আমার পেটে রাজ হাত দিয়ে ‘বাবা, বাবা’ বলে ডাকলে আমার সন্তান নড়ে চড়ে বসে। হয়তো আমার সন্তান বুঝতে পারে। রাজ ডাকলে সন্তান নড়েচড়ে বসে।