রিফাত ফরাজী গ্রেপ্তার

প্রকাশ : বুধবার, জুলাই ৩, ২০১৯ অপরাহ্ণ ১২:২২

বরগুনা, প্রতিনিধিঃ

 

বরগুনায় প্রকাশ্য রাস্তায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২টা ৩৫ মিনিটে তাকে গ্রেফতার করা হয়। তবে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা জানানো হয়নি।

 

বুধবার সকাল সাড়ে ৯টায় বরগুনা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিফাত ফরাজীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

 

সংবাদ সম্মেলনে পুলিশের এই কর্মকর্তা জানান, শাহনেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার অন্যতম সন্দেহভাজন রিফাত ফরাজীকে মঙ্গলবার রাত ২টা ৩৫ মিনিটে গ্রেফতার করা হয়ছে। এ নিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার প্রধান আসামি নয়ন বন্ড নিহত হয়েছে এবং এ মামলার এজহারভুক্ত ৬ জন এখনও পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

 

এর আগে মঙ্গলবার ভোরে এ মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ নিহত হয়।

 

প্রসঙ্গত, ২৬ জুন বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত শরীফ। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরো দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়।

 

পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।