নাজিম সরদার খুলনা জেলা :

 

খুলনা রূপসায় দ্রুতগামী ইট বহনকারী ট্রলীর চাপায় কলেজ শিক্ষক রফিকুল ইসলাম(৪৫)নিহত হয়েছে। সে উপজেলার চাদপুর কলেজের অধ‍্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন।

নিহত রফিকুল সাতক্ষীরা জেলার তালা থানার মোড়াকুলিয়া গ্রামের মৃত আলী আহম্মদ সরদার এর ছেলে।

সে শিক্ষকতার কারণে তেরখাদা থানার হাড়িখালী এলাকার ইছামতি গ্রামের আফতাব উদ্দিনের মেয়ে মনজিলাকে বিবাহ করে শশুর বাড়িতে বসবাস করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার ২ অক্টোবর দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার শিক্ষা অফিস থেকে খুলনা -ল-১১ -৯৮৯০ নম্বরের মোটরসাইকেল যোগে খুলনা শহরে যাবার পথে ঘাটভোগ ইউনিয়নের আলাইপুর তেমাথা এলাকায় পৌছালে সড়কের পশ্চিম দিক থেকে আসা ট্রলী ও পূর্ব দিক থেকে যাওয়া মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলে অধ‍্যক্ষ রফিকুল ইসলাম মারা যায়।

পুলিশ ট্রলী ও ট্রলী চালক ইয়াদুল মল্লিক (২০) কে গ্রেফতার করেছে। ইয়াদুল শ্রীফলতলা ইউনিয়নের মৈশাগুনি গ্রামের আজগর মল্লিকের ছেলে।

এ ঘটনায় জেলা, উপজেলা শিক্ষক ও শিক্ষার্থীদের মধ‍্যে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া এলাকাবাসী ট্রলী বন্ধের দাবী জানিয়েছেন।

নিহত অধ‍্যক্ষ রফিকুলের শশুর জানায়, রফিকুল ২০০৪ সাল থেকে কলেজে যোগদান করেন। পরবর্তীতে ইছামতি এলাকার মনজিলা রিমিকে বিবাহ করে এখানে বসবাস করেন। তার স্ত্রী ও ২টা মেয়ে রয়েছে।

এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে রূপসা থানায় মামলা দায়ের করেছেন। থানা পুলিশের অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন বলেন, আজ দুপুর আলাইপুর এলাকায় ট্রলীর চাপায় কলেজের অধ‍্যক্ষ নিহত হয়। ঘটনার পর ট্রলী চালক ও ট্রলী আটক করা হয়েছে। নিহতের মাথায় গুরুত্ব আঘাত ও দুই পায়ের হাড় ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম হয়ে রক্তক্ষরনের ফলে তার মৃত‍্যু হয় বলে ধারণা করা হচ্ছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here