বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রোহিঙ্গা ইস্যুতে খালেদা জিয়া নিখোঁজ: তোফায়েল

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮ Time View

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মানবিক গুণাবলি নেই, তাই তিনি মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুতে নিখোঁজ বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহ‌মেদ। শনিবার সকালে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটউটে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি প্রধানের ভূমিকা নিয়ে তীব্র সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী বলেন, কোথায় খালেদা জিয়া! এত বড় ঘটনা। আপনারা বলছেন- প্রধানমন্ত্রীর বোধদয় হয়েছে। প্রধানমন্ত্রীকে পেয়ে ওখানকার মানুষ আবেগে আপ্লুত হয়েছে। আর খালেদা জিয়া নিখোঁজ। তিনি হারিয়ে গেছেন।

এসময় আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা আরও বলেন, তি‌নি (খা‌লেদা জিয়া) লন্ডনে বসে টুইট করছেন। তার এমন কি রোগ যে তিনি বাংলাদেশে আসতে পারছেন না। মানবিক গুণাবলি থাকলে তিনি সবকিছু ত্যাগ করে সেই গৃহহারা, সর্বহারা মানুষের পাশে দাঁড়াতেন। যে দলের নেত্রীর খোঁজ নেই, সে দলের নেতাদের বড় গলায় কথা বলা সমীচীন নয়।

এছাড়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে তিনি বলেন, আজ লন্ডনের একটি টেলিভিশনে আমাদের নেত্রী প্রধানমন্ত্রীকে ‘মাদার অফ হিউমেন’ উপাধিতে ভূষিত করা হয়েছে। কিন্তু খারাপ লাগে বাংলাদেশে আরেকটি রাজনৈতিক দল আছে; তার নাম বিএনপি। তার এক নেতা কাল অং সান সুচির সাথে আমাদের প্রধানমন্ত্রীকে এক কাতারে দাঁড় করিয়েছেন।

বাণিজ্যমন্ত্রী ব‌লেন, বিএনপি মহাসচিব বলেছেন- বিলম্ব হলেও প্রধানমন্ত্রীর বোধদয় হয়েছে। এই যে বিজিবি মিয়ানমার থেকে গৃহহারা মানুষকে বাংলাদেশে আসতে দিয়েছে সেই নির্দেশ তো প্রধানমন্ত্রীর।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ইব্রাহিম হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, অর্থ প্রতিমন্ত্রী অর্থপ্রতিমন্ত্রী এম এ মান্নান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines