জেড আর বাবুল, লাকসাম:
গতকাল রবিবার সকালে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিল্পবিষয়ক সম্পাদক, লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম লাকসাম-মনোহরগঞ্জের ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভার শীতার্ত গরীব ও অসহায় জনগনের মাঝে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে ব্যক্তিগত অর্থায়নে প্রায় ২৫ হাজার কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন। প্রতিটি ইউনিয়নে ৬০০ পিস কম্বল ও ২৫০ পিস শীতবস্ত্র এবং লাকসাম পৌরসভা প্রতি ওয়ার্ডে ৩০০ পিস কম্বল ও ২৫০ পিস শীতবস্ত্র বিতরণ করেন।
ওইদিন সকালে আবুল কালাম তাঁর নিজ গ্রাম পাশাপুরের বাড়ীতে প্রায় ৩ হাজার শীতার্ত জনগনের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন। এয়াড়াও তিনি লাকসাম পৌরসভার উত্তর বাজারে পৌর ওয়ার্ডের ৬ হাজার শীতার্ত জনগনের মাঝে আনুষ্ঠানিক ভাবে শীতবস্ত্র বিতরণ উদ্ভোধন করেন।
লাকসাম পৌরসভা বিএনপির সভাপতি আবুল হাশেম মানুর সভাপতিত্বে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাদল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বেলাল রহমান মজুমদার, সিনিয়র সহ-সভাপতি হাজী নূর হোসেন, যুগ্ন সম্পাদক কাজী আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, বিএনপি নেতা মনির আহমেদ, উপজেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন মুশু, পৌর যুবদলের সভাপতি মাহবুবুর রহমান মানিক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, পৌর যুবদল সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিকী মিল্টন, যুবদল নেতা আবুল কাশেম গাদ্দাফি, স্বেচ্ছাসেবক দলনেতা নূরে আলম মিন্টু, মাসুদ রানা বেলাল, নূরে আলম, মেজবাউল ইসলাম ফয়সাল, মাইন উদ্দিন রুবেল, উপজেলা ছাত্রদল সভাপতি ছায়েদুল হক, পৌরসভা ছাত্রদল সভাপতি নূরে আলম মিন্টু, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন রিপন প্রমুখ নেতৃবৃন্দ।
কম্বল ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, জনগনের ভালবাসা নিয়ে বিএনপি খুব শীঘ্রই রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে। বিএনপি বা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে এদেশে আর কোন নির্বাচন হবে না। গণঅভ্যুত্থানের মাধ্যমে বাংলাদেশের জনগণ খুব শীঘ্রই জনগণের ভোটারাধীকার ফিরিয়ে আনবে। তিনি বিএনপি নেতাকর্মীদের দলের মূলধারার সাথে থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here