শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেতাকর্মীরা প্রস্তুত থাকুন, কেউ যেনো মানুষের ক্ষ‌তি কর‌তে না পা‌রে : প্রধানমন্ত্রী গাজীপুরে তুলার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট একই ইউনিয়নে ৭ টি অবৈধ ইট ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইলে জিমে’র আড়ালে মাদক ব্যবসা; ৩০ লাখ টাকার হিরোইনসহ নারী আটক তোফাজ্জল হোসেন মিয়াকে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব নিয়োগ প্রদান করায় ভাণ্ডারিয়ায় দোয়া ও মোনাজাত ১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে রৌমারীতে লজিক প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ করলেন খুলনা রেঞ্জের নবাগত ডিআইজি মইনুল হক কুমিল্লায় তৈরি হলো দেশের সর্বাধুনিক কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রোবট টঙ্গীতে এশিয়ান ও আনন্দ টিভির সাংবাদিকের উপর হামলা ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

লাকসামে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ জানুয়ারি, ২০১৮
  • ১১ Time View

এম, এ কাদের অপু, কুমিল্লা (দঃ জেলা ) প্রতিনিধিঃ কুমিল্লা জেলার লাকসাম পৌর শহর ১ নং ওয়ার্ড মিশ্রী গ্রামে কালামের বাড়ির ভাড়াটিয়া মোঃ রিদয় হোসেন নামের ২৩ বছরের একটি ছেলে রবিবার দুপুর অনুমান ১২:৩০ মিনিটের সময় তার নিজ ঘরের দরজা বন্ধ করে সিলিংয়ের সাথে কাপড় পেছিয়ে আতœহত্যার চেষ্টা চালালে প্রায় ৫ মিনিট পর তার নব-বিবাহিতা স্ত্রী মরিয়ম বেগম ঘরের উল্টো দিকে থাকা জানালা দিয়ে দেখতে পায় যে রিদয় গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে আর মুখ দিযে লেলা ছেড়ে দিয়ে শুধু মাত্র হাত নাড়াছাড়া করতেছে। এই দৃশ্য দেখে মরিয়মের শোর-চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে রিদয় কে হাসপাতাল নেওয়ার জন্য বাড়ির পাশে থাকা দোকানের সামনে গিয়ে অটো রিক্সায় উঠানোর পর দেখতে পায় রিদয় মারা গেছে।
নিহত রিদয়ের বাড়ি ফরিদপুর জেলায়, রিদয়ের পিতা মোঃ হান্নান ওরফে রুবেল জানান, রিদয় ও তার বাবা মা দীর্ঘদিন যাবৎ মিশ্রী গ্রামে ভাড়া থাকতো, রিদয় রাজমিস্ত্রীর সহকারী হিসাবে কাজ করতো। গত ১ মাস ১৮ দিন আগে লাকসাম উপজেলার ৩ নং কান্দিরপাড় ইউনিয়নের মনোহরপুর গ্রামের আবুল হাসেমের মেয়ে মরিয়মের সাথে বিবাহ বন্ধনে আবদ্ব হয়। স্বামী-স্ত্রীর মধ্যে কোন দন্ধ আছে কি না তা জানার চেষ্টা করেও দেখা গেলো তেমন কিছুই হয়নাই। রিদয়ের স্ত্রী মরিয়ম বলে সকালে আমরা নাস্তা করে আমি ঘরের ধোয়া মুছার কাজে করে কলের দুয়ার যাওয়ার পর রিদয় ঘরের দরজা বন্ধ করে দেয়। প্রায় সময়েই ঘরের দরজা বন্ধ করে হালকা আওয়াজ দিয়ে গান শুনত রিদয়, আজও হয়তো তাই করবে মনে করে মরিয়ম নিজের কাজে ব্যস্ত থাকেন, প্রায় ৫ মিনিট ধোয়ার কাজ শেষ করে ঘরে ঢুকার জন্য দরজা বন্ধ দেখে কয়েকবার ডাক দিয়ে কোন সাড়া না পেয়ে ঘরের উল্টোদিকে গিয়ে দেখে সে আত্মহত্যার জন্য গলায় কাপড় ঝুলিয়ে সিলিং এর সাথে ঝুলে আছে এবং রিদয়ের মুখে দিয়ে লেলা ছেড়ে দিয়েছে।
রিদয়ের পিতা আঃ হান্নান প্রকাশ রুবেল বলেন, আমাদের, কিংবা আমার ছেলের বউয়ের সাথে কোন প্রকার জগড়া পাসাদ ও নাই কেনো সে এই কাজটি করলো তা আমরা কেউই বুঝে উঠতে পারছিনা।
রিদয়ের মা মিনারা বেগম জানান, আমি সকালে আমার কাজে চলে যাই নোয়াখালী জেলার সোনাইমুড়ি নামাক জায়গায়,আর আমাদের মাঝে কোন প্রকার ঝামেলা ও নাই, রিদয় কেনো এই কাজটি করলো তা আমরা কেউই জানিনা। খবর পেয়ে লাকসাম পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর ডাঃ মোহাম্মদ উল্যাহ ঘটনাস্থলে গিয়ে সকল বিষয়ে অবগত হয়ে বাড়ির মালিক আবুল কালামকে খোঁজ করলে কালাম কে কোথায়ও পাওয়া যায় নাই, এবং এই বাড়িতে এই ছেলেটি মারা যাওয়ার পর ও কোন খোঁজ মিলেনি বাড়ির মালিক আবুল কালামের। ভাড়াটিয়া তথ্য ও ভাড়াটিয়াদের থেকে নেওয়া হয়নাই। বাড়ির মালিক আবুল কালামের জন্মস্থান বাকই উত্তর নব-গঠিত লালমাই উপজেলার সিকারী পাড়া নামক গ্রামে। কাউন্সিলর ডাঃ মোহাম্মদ উল্যার সাথে আরোও দেখতে যান, ১ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব মোর্শেদ ফারুক, যুবলীগ নেতা আমিনুল ইসলাম আমিন, এএসএম এমরান, রুহুল আমিন সহ অনেকেই। পরে কাউন্সিলর ও উপস্থিত সকল নেতারাই নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানানও ও আর্থিক সহযোগীতা করেন। এই দিকে লাকসাম থানা খবর পেয়ে লাকসাম থানা পুলিশের (ওসি তদন্ত) আশরাফ উদ্দিন, এসআই বোরহান, এসআই হোসেন ও সঙ্গীয় ফোর্স উপস্থিত হয়ে প্রাথমিক সুরতহাল করে ময়নাতদন্তের জন্য লাশটি লাকসাম থানায় নিয়ে যায়। বাড়ির মালিকের এই কারচুপির পিছনে কোন রহস্য রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines