শ্রীপুর পৌরসভা নির্বাচনে জনসভায় মেয়র পদপ্রার্থী আনিছুর রহমানের প্রচার-প্রচারণা

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

১৪/০১/২০২১ইং, আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনে প্রচারণার শেষ দিনে পৌর মুক্ত মঞ্চে আনিছুর রহমান ভাইয়ের নৌকার নির্বাচনী শেষ জনসভায় জনতার ঢল নেমেছেে এবং জমে উঠেছে গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচন।

প্রতীক বরাদ্দের পর থেকে জমে উঠেছে নির্বাচনী মাঠ। প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মেয়র, পদপ্রার্থী আনিছুর রহমান আনিছ ও তার সমর্থকেরা।

পৌরসভার উন্নয়ন, নাগরিক অধিকার নিশ্চিত এবং পৌরবাসীর দুঃখ-দুর্দশায় পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে প্রচারণা চালিয়ে আসছেন মেয়র পদপ্রার্থী আনিছুর রহমান আনিছ । আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ভোটগ্রহণ।

শ্রীপুর পৌর এলাকায় এখন নির্বাচনী হাওয়া বইছে, লিফলেট বিতরণ, পোস্টার সাঁটিয়ে, ব্যানার টানিয়ে ও মাইকিংয়ের মাধ্যমে নির্বাচনী মাঠে নিজেদের প্রার্থী হওয়ার খবর জানাচ্ছেন। প্রার্থী ও তাদের সমর্থকরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও চলাচ্ছেন জোর প্রচার-প্রচারণা। পাড়া-মহল্লার চায়ের দোকানও জমে উঠেছে নির্বাচনী আলোচনায়।

ফলে অনেকটাই মাঠ দাপিয়ে প্রচারণা চালাচ্ছেন নৌকা মার্কার প্রার্থী বর্তমান মেয়র আনিছুর রহমান ও তার সমর্থকেরা, করছেন সভা সমাবেশ, দিচ্ছেন আধুনিক পৌরসভা গড়ার প্রতিশ্রুতি। দিন রাত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাইছেন সমর্থকরা।