বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

শ্রীবরদী থানা পুলিশের আয়োজনে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪ Time View

 

 

মোঃ শামছুল হক, জেলা প্রতিনিধি শেরপুরঃ

পুলিশিং সেবা মাঠ পর্যায়ে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে ৬ নং শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শ্রীবরদী থানা পুলিশের আয়োজনে ”ওপেন হাউস ডে” অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত), শেরপুর মহোদয়।

অনুষ্ঠানে আইন-শৃঙ্খলা বিষয়ে কারো কোন অভিযোগ আছে কিনা, এলাকায় সর্বসাধারণকে কোন প্রকার সমস্যার সম্মুখীন হতে হয় কিনা, কাউকে অযথা পুলিশ হয়রানির শিকার হতে হয় কিনা, মাদক, চাঁদাবাজ, দুষ্কৃতকারীদের উৎপাত আছে কিনা তা নিয়েও মুক্ত আলোচনা করা হয় । এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মহোদয় বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান।

এসময় জনাব আফরোজ নাজনীন, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), শেরপুর; জনাব বিপ্লব কুমার বিশ্বাস, অফিসার ইনচার্জ শ্রীবরদী থানা, শেরপুর; জনাব মো. ফরিদুজ্জামান খান, চেয়ারম্যান শ্রীবরদী সদর ইউনিয়ন, শেরপুর, জনাব মোঃ আল আমিন মিয়া, সদস্য জেলা পরিষদ, শেরপুর সহ জন প্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines