নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি,এন,পি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, বরকত উল্ল্যা বুলু’র উপর হামলা ও সিলেট জেলা যুবদলের সাধারণত সম্পাদক মকসুদ আহমেদকে গ্রেপ্তার ও দেশব্যাপী বিএনপির চলমান আন্দোলনে পুলিশের গুলিবর্ষণ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ইং, শ্রীমঙ্গল পৌর শাখা’র আয়োজনে বিকাল ৫ টার সময় বিক্ষোভ মিছিলটি রেলওয়ে স্টেশন রোড প্রাঙ্গণ থেকে বের হয়ে শ্রীমঙ্গল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশন প্রঙ্গনে এসে শেষ হয়। এতে শ্রীমঙ্গল উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি পরবর্তী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রধান সমন্বয়ক বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শ্রীমঙ্গল উপজেলা শাখা’র, সাবেক তিনবারের সফল সভাপতি ও মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ নিয়ামুল হক তরফদার।

প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যুবনেতা মোঃ মাসুক আহমেদ, মোঃ লুৎফুর রহমান মাছুম, টিটু দাস, মোঃ শেখ জসিম, মোবারক হুসেন, মোঃ মসিউল আহমেদ, মোঃ গুনায়েদ আহমেদ গুনু, মোঃ সাজ্জাদুর রহমান নৌশাদ, মোঃ সফেদ মিয়া, মোঃ সামাদ আহমেদ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ আতিকুর রহমান মারুফ, সহ-সভাপতি মোঃ মোবারক হাসান লোপ্পা, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক বসন্ত গোয়ালা, ছাত্রনেতা মোঃ নাঈম আহমেদ, স্বেচ্ছাসেবকদল শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সিনিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ আশরাফ উদ্দিন জাহাঙ্গীর, যুগ্ম আহ্বায়ক মোঃ এবাদুর রহমান লুলু, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদ, ১ম যুগ্ম আহ্বায়ক শিপন আচার্য্য, সংগ্রামী দল শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক মোঃ হামিদ, মোঃ সোহাগ, মোঃ জুয়েল, মোঃ গোলাম হুসেন ভূটটু, প্রমুখ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here