Amar Praner Bangladesh

সংশয় সত্যি হলো! যিনি হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক!

 

 

স্পোর্টস ডেস্ক :

 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ঠিক আগমুহূর্তে জোড়া ধাক্কা খেলো ভারতীয় ক্রিকেট দল। চোটের কারণে দল থেকে ছিটকে গেছেন দুই তারকা খেলোয়াড় লোকেশ রাহুল ও কুলদিপ যাদব।

এই সিরিজে অধিনায়কত্ব করার কথা ছিল রাহুলের। এখন তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটার রিশাভ পান্তকে। গুজরাট টাইটান্সের হয়ে আইপিএল জেতা অধিনায়ক হার্দিক পান্ডিয়া থাকছেন পান্তের ডেপুটি হিসেবে।

চোটের কারণে ছিটকে যাওয়া রাহুল ও কুলদিপের কোনো বদলি ঘোষণা করেনি ভারতের নির্বাচক প্যানেল। কুঁচকির ইনজুরিতে পড়েছেন রাহুল আর ব্যাটিং করতে গিয়ে ব্যথা পেয়েছেন বাঁহাতি লেগস্পিনার কুলদিপ। দুজনের ফিরতে কতদিন লাগতে পারে সে বিষয়ে কিছু জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড।

তবে আসন্ন ইংল্যান্ড সফরে খেলতে পারবেন কি না রাহুল, সে বিষয়ে সংশয় দেখা দিয়েছে আর তা সত্যি হলো। ইংল্যান্ড সফরের জন্য রোহিত শর্মার অধীনে ডেপুটি হিসেবে বেছে নেওয়া হয়েছিল রাহুলকে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড: রিশাভ পান্ত (অধিনায়ক, উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), রুতুরাজ গাইকদ, ইশান কিশান, দিপক হুদা, শ্রেয়াস আইয়ার, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), ভেংকটেশ আইয়ার, ইয়ুজভেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণুই, ভুবনেশ্বর কুমার, হার্শাল প্যাটেল, আভেশ খান, আর্শদিপ সিং ও উমরান মালিক।