সমাজ সেবক ইউসুফ ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক পদপ্রার্থী

ওমর ফারুক তালুকদার, ভালুকা( ময়মনসিংহ) প্রতিনিধিঃ 
 ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের সদস্য নিয়াজুর রহমান ইউসুফ দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে একজন সফল ব্যক্তি। নিয়াজুর রহমান ইউসুফ  মুজিব আদর্শের একজন সৈনিক।
তিনি আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলোকে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
অল্প বয়সে মেম্বার হবার অনন্য নজির স্থাপন করেছেন তিনি। মেম্বার হয়েই তিনি ডাকাতিয়া ইউনিয়ন সহ নিজের ওয়ার্ড চানপুর এলাকার নেতাকর্মীদের বিপদ আপদে ছুটে যান।  সাহায্যের হাত বাড়িয়ে দেন। মাঠ পর্যায়ে ওনার জনপ্রিয়তা তুঙ্গে। ডাকাতিয়া  ইউনিয়ন পরিষদের একজন সফল মেম্বার তিনি। ডাকাতিয়া ইউনিয়নের সর্বকনিষ্ঠ মেম্বার হিসাবে পরিচিত ইউসুফ।
ডাকাতিয়া ইউনিয়নে এতগুলা মেম্বার থাকার পরেও চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলামের অনুপস্থিতিতে ইউসুফ ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছেন। এতেই বুঝা যায় শুধু পরিষদের বাহিরেই নয়, ইউনিয়ন পরিষদেও ইউসুফ কতটা গ্রহনযোগ্য ও আস্থাভাজন। ইউসুফ তারুন্য নির্ভর রাজনিতির অহংকার। ইউসুফ ডাকাতিয়া ইউনিয়নের তরুন রাজনিতিবিধদের কাছে একজন আইডল। ইউসুফের মত সৎ, আদর্শবান, পরিশ্রমি, দেশপ্রেমিক  লোক ডাকাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হবেন এটাই প্রত্যাশা ইউনিয়ন আওয়ামীলীগের অনেক নেতার।
তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের শুরুটা বাংলাদেশ ছাত্রলীগের হাত ধরে। এরপর তিনি ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার নির্বাচিত হন। ডাকাতিয়া ইউনিয়নের সর্বকনিষ্ঠ এ মেম্বার সপ্ন দেখেন ডাকাতিয়া ইউনিয়নকে  একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার।
তিনি এখন বাংলাদেশ আওয়ামীলীগকে সুসংগঠিত করতে রাতদিন কাজ করে যাচ্ছেন। বিগত দিনে তাঁর বিচক্ষণ নেতৃত্বে অনেক সংগঠন বেশ সুসংগঠিত ও সুশৃঙ্খল হিসেবে অনেকের নজর কেড়েছে।
তাই আগামী দিনগুলোতে আওয়ামীলীগের রাজনীতিকে আরও বেগবান করতে নিয়াজুর রহমান ইউসুফকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে সঠিক মূল্যায়ন করে মুক্তিযোদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একজন সহযোদ্ধা হিসেবে নির্বাচিত করবেন বলে মনে করেন সচেতন মহল।
এদিকে নিয়াজুর রহমান ইউসুফ বলেন, আমাকে  ডাকাতিয়া ইউনিয়ন  আ’লীগের সাধারন সম্পাদক নির্বাচিত করা হলে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে কাজ করে যাবো। আর ডাকাতিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তর করবো ইনশাআল্লাহ।