সময় উপযোগী প্রধানমন্ত্রীর উন্নয়নে আলহাজ্ব খসরু চৌধুরীর উজ্জল বার্তা

 

(একান্ত সাক্ষাতকারে দৈনিক আমার প্রাণের বাংলাদেশ)

আল-আমিন তালুকদার:

 

ঢাকা ১৮ আসনের সাংসদ সাবেক সফল মন্ত্রী এ্যাড. সাহারা খাতুন এর স্নেহভাজন ফরিদপুরের কৃতি সন্তান নিপা গ্রপ এর চেয়ারম্যান শিল্পপতি-বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব খসরু চৌধুরী রাজনৈতিক প্রেক্ষাপটে বঙবন্ধুর আদর্শের সৈনিক হয়ে আহবান জানায় স্বাধীনতার উজ্জল বার্তার। বাংলাদেশ আওয়ামীলীগ এর আদর্শে সকলকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানিয়েছেন।

 

পবিত্র রমজান মাস থেকে আমাদেরকে সংযম ও ধৈর্য্যেও শিক্ষা নিয়ে দেশ প্রেমে উদ্বুদ্ধ হতে হবে। সারা দেশ ব্যাপি এর কাজ শুরু করেঝেন তার হাতকে আরো বলিষ্ট করার প্রত্যয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান, দৈনিক আমার প্রাণের বাংলাদেশের সাথে একান্ত সাক্ষাতকাওে তিনি আরা বলেন মানুষ চায় কাজ, চায় উন্নতি, চায় অন্ন, বস্ত্র, বাসস্থানের গ্যারান্টি, চায় নিরাপত্তা, যা এই সরকার দিতে বদ্ধপরিকর। আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী মাদক নির্মূলে ও জঙ্গি দমনে তার বলিষ্ট ভূমিকায় অনেকটাই দমিয়ে এনেছে এই অপশক্তিগুলোকে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দামকে নিয়ন্ত্রনে রেখে মানুষের জীবন-যাপনকে অনেকটাই সহজ করে দিয়েছেন। আপনারা দেখছেন দেশ কিভাবে এগিয়ে যাচ্ছে আমাদেও উচিত যে যেখানে আছে তার ক্ষমতা , তার সামর্থ অনুযায়ী দেশের উন্নয়নে এগিয়ে আসা, আবার সাথে সাথে খেয়াল রাখতে হবে স্বড়যন্ত্রকারীরা যেন দেশের কোন ক্ষতি করতে না পারে।

 

জাতীর জনক বঙ্গবন্ধু কখনো নিজের জন্য ভাবেন নাই্ তার সারাটি জীবনই কেটেছে এই দেশের স্বাধীনতা উন্নয়ন আর জনগণের মুক্তির প্রত্যাশায়। এখন তার যোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আমাদের উচিত পাঁচ ওয়াক্ত নামাজ আর এই পবিত্র রমজানের দোয়ার বরকতে মহান আল্লাহ যেন এই মায়া মমতায় ভরা দেশের অবিভাবক প্রধানমন্ত্রী শেক হাসিনার শরীর স্বাস্থ্য ভালো রাখেন এবং ওনার অসমাপ্ত সকল কাজ সমাপ্ত কওে দেশকে ওনার মনের মাধুরী দিয়ে সাজিয়ে যেতে পারেন। যারাই দেশকে ভালোবাসে তারাই আওয়ামীলীগ করে। জনাব খসরু সাহেব সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, যেখানেই ভালো সেখানেই মন্দের আগমন ঘটে।