মীর আবু বকরঃ

 

সাতক্ষীরার টিসিবি কার্ডধারী ও সাধারণ মাঝে সরকার নির্ধারিত মূল্যে ওএমএস বিক্রয় কেন্দ্রে দোকান ডিলারের মাধ্যমে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে খাদ্য মন্ত্রণালয় ও খাদ্য অধিদপ্তরের বাস্তবায়নে  সকাল ১০ টায় শহরের সার্কিট হাউজ মোড়ে সাতক্ষীরা জেলা খাদ্য নিয়ন্ত্রক প্রিয় কমল চাকমার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির তিনি খোলা বাজারে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকির হোসেন, সার্কিট হাউজ মোড়ের ডিলার আয়ুব আলী মল্লিক, পৌর সভার অন্য এলাকার ডিলার মীর হাবিবুর রহমান বিটু, মোঃ আশিকুজ্জামান, মমতাজ উদ্দিন আহমেদ,
শেখ আব্দুস সাফী। নিম্ন আয়ের মানুষের সুবিধার্ধে পৌর এলাকার টিসিবি কার্ডধারী ও সাধারণ মানুষের মাঝে সরকার নির্ধারিত মূল্যে ডিলারের মাধ্যমে বিক্রয় করা হবে। চাল প্রতি কেজি ৩০ টাকা ও আটা প্রতি কেজি ১৮ টাকা দরে সর্বোচ্চ ৫ কেজি। খোলা বাজারে চাল বিক্রয় করা হবে। পৌর এলাকার ৫ টি পয়েন্টে ১ জন ডিলারকে ২ টন করে মোট ১০ টন চাল দেওয়া হবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here