মীর আবুবকরঃ

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি সহ গৃহ হস্তান্তর করা হয়েছে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।

আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই স্লোগানকে সামনে নিয়ে সারা দেশের ন্যায় সাতক্ষীরা সদর উপজেলা ভূমিহীন ও গৃহহীনদের ঘর হস্তান্তর করা হয়। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে উপজেলা নিবার্হী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরার সভাপতিত্বে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, তিনি গৃহহীনদের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আলীগের সাধাঃ সম্পাদক আলহাজ মোঃ নজরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিঃ পুলিশ সুপার সদর সার্কেল মীর মোঃ আসাদুজ্জামান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মীর মাহমুদ হাসান লাকী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইয়ারুল হক,সদর উপজেলা প্রকৌশলী মোঃ সফিউল আজম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আলীগের নেতৃবৃন্দ ও সুবিধা ভোগী পরিবারের সদস্যরা।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সারা দেশে মোট ২৬ হাজার ২২৯টি গৃহ হস্তান্তর করেছেন।সাতক্ষীরা জেলায় ৪৪৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ৪২ ভূমিহীন ও গৃহহীন পরিবার।সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here