মীর আবু বকরঃ

 

সাতক্ষীরায় পুলিশের সহায়তায় চুরি হওয়া কিংবা হারানো মোবাইল ও উদ্ধারকৃত নগত টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের আয়োজন সকাল সাড়ে ১০ টায় জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধারকৃত মেবাইল ও নগদ টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামন এসময় তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু, কোন বিপদে পড়লেই পুলিশ খবর পেয়ে ভুক্তভোগীর পাশে দাঁড়ায়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জনকল্যাণ কাজ করে যাচ্ছে। অনেক সময় নাগরিকের মোবাইল অসাবধানতা বশত হারিয়ে কিংবা চুরি করে নিয়ে যায়। এখানে শেষ নয় বিকাশ সহ বিভিন্ন কৌশলে আপনাদের টাকা কৌশলে অন্যরা নিয়ে যায়। তখন ভুক্তভোগীদের চরম বিড়ম্বনায় পড়তে হয়। কিন্তু পুলিশেই তাদের ফোন এবং টাকা উদ্ধারের ব্যবস্থা করে। সেই মোবাইল ও টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করছি।

উল্লেখ্য উদ্ধারকৃত ৩২১ টি মোবাইল সহ বিকাশ একাউন্টের ম্যাধমে বিভিন্ন সময়ে খয়ে যাওয়া ২লক্ষ ৫৩ হাজার ৩৭৩টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রধান অতিঃ পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলামের সভাপতিত্বে,এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান, অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলার পুলিশের বিশেষ শাখার পরিদর্শক এস এম জাহিদ-বিন-আলম, সদর থানার ওসি স.ম কাইয়ূম।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here