জাহাঙ্গীর আলম রাজু, সাভার প্রতিনিধিঃ
সাভারে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের সদস্যরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় বলে দাবি করেন বাড়ির মালিক।
মঙ্গলবার গভীর রাতে সাভার ব্যাংক কলোনী মহল্লায় পৌর সভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান শিপলুর বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।
বাড়ির মালিক শহিদুল ইসলাম খান শিপলু জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে ৮ থেকে ১০ জনের এক দল ডাকাত জানালার গ্রিল কেটে রুমে প্রবেশ করে। এসময় তারা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ৬ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কার, একটি ল্যাপটপসহ কয়েক লাখ টাকার মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।
এদিকে, ডাকাতির খবর শুনে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পুলিশের দাবি এটি কোন ডাকাতি নয়, নিছক চুরির ঘটনা।
এ বিষয়ে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধীদের আটক করতে বিভিন্ন স্থনে অভিযান চালানো হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here