স্বপ্নমাল্টিমিডিয়ার ব্যানারে আসছে বাঁধন রাজ এর ” ক্রাশ ” গানের মিউজিক ভিডিও

বশির আলম (সৗরভ) :

 

অবশেষে শেষ হলো বর্তমান প্রেক্ষাপটের উপর নির্মিত, পহেলা বৈশাখ উপলক্ষ্যে স্বপ্নমাল্টিমিডিয়ার ব্যানারে আসছে এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পি বাঁধন রাজ এর বর্তমান সময়ের রোমান্টিক একটি গান ” ক্রাশ ” । গানটির কথা ও সুর করেছেন বাঁধন রাজ এবং মিউজিক করেছেন, কাওসার হোসাইন (জনি) । এই রোমান্টিক গানটিতে মডেল হিসাবে ছিলেন , বর্তমান সময়ের আলোচিত মুখ আসিফুর রহমান (সিফাত) ও সামান্তা শিমু ।

 

গানটির প্রযোজক ছিলেন, স্বপ্ন মাল্টিমিডিয়ার কর্ণধার ও সিনিয়র সাংবাদিক মনির হোসেন । গানটির সম্পর্কে শিল্পি বাঁধন রাজ বলেন , বর্তমান প্রজন্মের কথা চিন্তা করে সম্পূর্ন নতুন রুপে তৈরি করা হয়েছ । এই রোমান্টিক গানটির মিউজিক ভিডিও নিয়ে নির্মাতা রুমান সাবিদ বলেন , চমৎকার কথা,সুর ও সংগীতে হৃদয় কন্ঠে এই গানটি সবার পছন্দের তালিকায় স্থান করে নিবে । আশা করছি শ্রোতাপ্রিয়তা পাবে, এই রোমান্টিক গানটিতে। সহকারী নির্মাতা ছিলেন , বশির আলম সৌরভ , রায়হান খান এবং ক্যামেরায় ছিলেন তামিম । তিনি আরো বলেন , আমি সবার কাছে অনুরোধ করব যে ,আমরা অনেক কষ্ট করে ভিডিওটি তৈরি করেছি , আপনারা সবাই ভিডিওটি দেখবেন এবং শেয়ার করবেন । মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে রুমান সাবিদ বলেন , চমৎকার কথা,সুর ও সংগীতে হৃদয় কন্ঠে এই গানটি সবার পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে । আশা করছি আরো শ্রোতাপ্রিয়তা পাবে গানটি ।

 

তিনি আরো বলেন , নতুন শিল্পীদের নিয়ে আগামীতে আরও কিছু গান মুক্তি পেতে যাচ্ছে । মডেল অভিনেত্রী সাজেদা আশা বলেন, গানটির কথা ও সুর অসাধারন । এই ভিডিওটিতে চমৎকার একটি গল্প রয়েছে দর্শকরা আগ্রহ ভরে উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস ।