বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একই ইউনিয়নে ৭ টি অবৈধ ইট ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইলে জিমে’র আড়ালে মাদক ব্যবসা; ৩০ লাখ টাকার হিরোইনসহ নারী আটক তোফাজ্জল হোসেন মিয়াকে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব নিয়োগ প্রদান করায় ভাণ্ডারিয়ায় দোয়া ও মোনাজাত ১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে রৌমারীতে লজিক প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ করলেন খুলনা রেঞ্জের নবাগত ডিআইজি মইনুল হক কুমিল্লায় তৈরি হলো দেশের সর্বাধুনিক কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রোবট টঙ্গীতে এশিয়ান ও আনন্দ টিভির সাংবাদিকের উপর হামলা ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসকের অবহেলায় সাংবাদিক অর্পণের মায়ের মৃত্যু ঘাটাইলে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক-১

স্ব-রাষ্ট্র মন্ত্রী বরাবর আইনগত সহায়তার জন্য আবেদন।

Reporter Name
  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ১১ Time View

বরাবর,

মাননীয় স্বরাষ্ট্র   মন্ত্রী
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

  • বিষয় ঃ আইনগত সহায়তার জন্য আবেদন।

জনাব,
যথাবিহীত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি নিন্ম স্বাক্ষরকারী ১৮৫/৫, জগনাথ সাহা রােড, থানা-লালবাগ, জিলা-ঢাকা¯ হােল্ডিংয়ের ৫ (পাঁচ) বিঘা জমি উত্তরাধিকার সূত্রে মালিক দখলকার নিয়ত হইয়া তথায় ১২টি টিন সেড ঘর নির্মাণ করিয়া উহাতে মাট ১২ জন ভাড়াটিয়া বসাইয়া উহা হইতে প্রতি মাস ৫০/৬০ হাজার টাকা ভাড়া গ্রহণ করিয়া জীবন চালাইয়া আসিতে ছিলাম। উক্ত ভাড়ার টাকায় আমি সংসার চালাইতাম। ব্যক্তিগত জীবনে আমি উইলস লিটল ফ্লাওয়ার ¯ুলর ১৯৯৬-২০০০ইং সময় একজন নির্বাচিত সদস্য ছিলাম। তখন আপনি তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি ও তেজগাঁও কলেজের সহ সভাপতি ছিলেন। ছাত্র জীবনে আমি ১৯৬৯ সনে লালাবাগ থানা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক ছিলাম। ১৯৭০ইং সনের নির্বাচনের সময় ঢাকার লালবাগ মােড় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান সাহেবের জনসভায় আমি সভাপতিত্ব করি। ১৯৭১ সনে মহান মুক্তিযুদ্ধে আমি মুজিব বাহিনীর পক্ষে সক্রিয় অংশগ্রহণ করি। বর্তমানে আমি একজন বয়াবদ্ধ মানুষ। তাই আমার দুর্বলতার সুযােগে আমার আপণ ফুপাত ভাই মােঃ হাসমত আলী, পিতা-মোঃ হাসন, সাং-৩০, আব্দুল আজিজ লেন, থানা-লালবাগ, জিলা-ঢাকা ২০/২৫ জন ভাড়াটিয়া গুন্ডা-পান্ডা নিয়া আমার উক্ত জায়গার মালিকানা দাবী করিয়া উহাতে আমার সাইন বাের্ড সরাইয়া তাহার সাইন বাের্ড লাগাইয়া দিয়াছে এবং আমার ভাড়াটিয়াদেরকে আমাকে ভাড়া প্রদান করা বন্ধের নির্দেশ দিয়া তাহাদের নিকট হইতে নিজে জাের পূর্বক ভাড়া অদায় করিতেছে। ইহা ছাড়াও সে আমাকে উক্ত জমিতে গেলে জানে মারিয়া ফেলিবে মর্মে হুমকী দিতেছে। উক্ত মােঃ হাসমত এর সঙ্গে জনৈক সেলিম কলাবাগান নিবাসী নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রীর ভাগিনি জামাই পরিচয়ে থানায় গিয় প্রভাব খাটাইছে এবং আমাকে বাসায় ডেকে নিয়ে হুমকি দেয়। আমি উক্ত বিষয় লালবাগ থানায় একটি জিডি করিয়াছি। যাহার নম্বর ১৮৮, তারিখ-০৫/০২/২০১৭ইং। কি সে থানায় প্রভাব খাটাইয়া উক্ত জিডির কােন তদন্ত করিতে দিতেছেনা। আমি গণ্যমান্য লােকদের সহিত বিষয়টি নিয়া আলােচনা করিয়াছি। সকলর সু-পুরামর্শ আমি আপনার সাহায্য প্রার্থনা করিতেছি।

অতএব, দয়া পরবেশ হইয়া উক্ত মােঃ হাসমত আলী ও জনৈক সলিমের সন্ত্রাসী কর্মকান্ড হইতে আমার জান ও সম্পত্তি রক্ষা করিতে প্রয়ােজনীয় আইনগত সহায়তা প্রদান করিয়া বাধিত করিবেন।
আপনার বিশ্বাস্ত
(রিয়াজ উদ্দিন আহম্মদ)
পিতা-হাজী সালা উদ্দিন আহম্মদ
মােবাইল-০১৭৭০১৬৬৩৪৯

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines