মোঃ শাকিল আহমেদ, বরগুনা : 

 

বৈরি আবহাওয়ায় মাছ ধরতে গিয়ে স্রোতে ভেসে যাওয়া মোশারফ হোসেন শরিফের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের সাত দিন পর তার মরদেহের খোঁজ মিলল।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে মরদেহ তার নিজ বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার তাফালবাড়িয়া গ্রামে জানাজা শেষে দাফন করা হয়েছে।

এর আগে ১১ সেপ্টেম্বর দুপুরের দিকে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের পক্ষিদিয়া এলাকায় ভেসে যান মোশারফ।

তিনি উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের শহীদ শরিফের ছেলে। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে নিঃস্ব তার পরিবার।মোশারফের ভাই মো. জাফর মিয়া জানান, তালতলীর ছকিনা এলাকার লোকজন ফাতরার বনে মরদেহ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার জামালকে জানায়। মেম্বার আমাদের জানালে শনিবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত একটার দিকে ওই এলাকায় গিয়ে আমার ভাইয়ের মরদেহ চিনতে পেরে বাড়িতে নিয়ে আসি। আজ সকাল আটটার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে তাকে।

এর আগে ৯ সেপ্টেম্বর দুপুরে সুন্দরবন সংলগ্ন পক্ষিদিয়া এলাকায় মাছ ধরতে যান মোশারফ। ১১ সেপ্টেম্বর দুপুরের দিকে ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে জাল পেঁচিয়ে যায়। ওই জাল টানতে মোশারফ পানিতে নামলে হঠাৎ স্রোতের তোরে ভেসে যান।

চরদুয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল বলেন, মোশারফের মরদেহ শনাক্ত করেছে তার পরিবার। আজ সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here