সড়ক মেরামতের  কাজে অনিয়মের অভিযোগে বিক্ষোভ মিছিল

শরীয়তপুর প্রতিনিধি:

 

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নড়মুড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চরভুয়াই সলিমুদ্দিন ঢালীর দোকানের সামনে থেকে মকদম খানের বাড়ি পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়ক  মেরামকের কাজের ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। সোমবার সকালে ওই সড়ক পুনরায় সঠিকভাবে মেরামতের জন্য শরীফ বাড়ি মসজিদের দুইপাশে মানবন্ধন, সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে স্থানীয়রা। এতে অংশগ্রহণ করেন, নড়মুড়ি ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোঃ আব্দুর রহিম বেপারী, স্থানীয় ইউনুস আলী শরীফ, শাহা শরীফ, খালেক শরীফ, ইকবাল শরীফ, রাজ্জাক শরীফ, শাকিল বাবুর্চি, আশরাফ বেপারী, আনিস হাওলাদার, জাবেদ শরীফ, ফয়সাল সরদার, শামীম দেওয়ান, রিয়াজুল বেপারী, লফিক হাওলাদার সহ শতাধিক নানান শ্রেণী পেশার মানুষ।

এ সময় নড়মুড়ি ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য মোঃ আব্দুর রহিম বেপারী বলেন, আমরা বলার পরেও ঠিকাদার নিম্মামনের সামগ্রী দিয়ে চরভুয়াই সলিমুদ্দিন ঢালীর দোকানের সামনে থেকে মকদম খানের বাড়ি পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়ক  মেরামতে কাজ করেছে। তাই  মেরামতের ৫/৬ দিন পরেই সড়কের বিভিন্ন স্থানের সুড়কি উঠে ক্ষত তৈরি হয়েছে। আর হাঁটার সময় পায়ের সাথে সুড়কি উঠে যায়। আমরা অবিলম্বে নতুন করে ওই সড়ক মেরামতের দাবি জানাচ্ছি। এছাড়াও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ওই ঠিকাদারের বিচার দাবি করছি। অন্যাথায় আমরা আরও কঠোর আন্দোলনে যাবো।

 

এ ব্যাপারে  গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, বিষয়টি আমরা জানা ছিল না। খোঁজ নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।