বিনোদন ডেস্কঃ

 

ঢালিউডের প্রথম সারির দুই নায়িকার মধ্যে গত কয়েকদিন ধরে অন্তর্জাল যুদ্ধ চলছে। তারা হলেন অপু বিশ্বাস ও বুবলী। এই লড়াইয়ের কেন্দ্রে রয়েছে একটি হীরের নাকফুল। বুবলীর দাবি, জন্মদিন উপলক্ষে এটি তাকে উপহার দিয়েছেন স্বামী-নায়ক শাকিব খান। অন্যদিকে বুবলীর এমন কথার বিপরীতে তাচ্ছিল্যের হাসি অপুর মুখে।

অপু-বুবলীর স্ট্যাটাস-পাল্টা স্ট্যাটাসের যুদ্ধ যখন চলমান, তখন মুখ খুললেন শাকিব খানও। কেননা দুজনের মাঝে সংযোগ সেতু এই নায়ক। তাদের দু’জনকেই বিয়ে করেছেন শাকিব। যদিও অপুর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে ২০১৮ সালেই। আবার বুবলীর সঙ্গেও তার সম্পর্ক নেই বলে শোনা যায়।

তবে হীরের নাকফুল ইস্যুতে শাকিব যা জানালেন, তাতে বুবলীর সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জনই পোক্ত হয়েছে। একটি গণমাধ্যমকে শাকিব বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই!

জন্মদিনে নাকফুল উপহার দেওয়ার প্রসঙ্গে শাকিবের স্পষ্ট জবাব, ‘ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনও ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি।’

উপহার তো দূরে থাক, বুবলীর সঙ্গে কথাও হয় না বলে দাবি শাকিবের। তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনও ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনওটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়। এর বাইরে আর কোনও কিছুর প্রশ্নই আসে না।’

শাকিবের মন্তব্যে একটি রহস্য জমাট বাঁধছে নেটিজেনদের মনে। প্রশ্ন উঠছে, বুবলীকে হীরের নাকফুল দেওয়ার বিষয়টি যে ভিত্তিহীন বা মিথ্যা, তা কি আগে থেকেই জানতেন অপু বিশ্বাস? বুবলীর কথার বিপরীতে তার হাসি অন্তত এদিকেই ইঙ্গিত করে! তাহলে কি বুবলী নয়, অপুর সঙ্গেই নিবিড় যোগাযোগ রয়েছে শাকিবের?

এসব প্রশ্ন একেবারেই উড়িয়ে দেওয়ার সুযোগ নেই। কেননা কিছুদিন আগে পুত্র আব্রাহাম খান জয়ের জন্মদিনে এক হয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। প্রাক্তন স্বামীর সঙ্গে ছেলের জন্মদিন উদযাপনের ছবি অপু নিজেই শেয়ার করেছিলেন। সঙ্গে বলেছিলেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন’।

ওই ঘটনায় অনেকেই কানাঘুষা করছিলেন, ফের এক হতে চলেছেন ঢালিউডের অন্যতম সফল এ জুটি। তবে শাকিব অবশ্য ভিন্ন কথাই জানিয়েছেন। তার মতে, অপু কিংবা বুবলী কারও সঙ্গেই সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই। দুজনকেই নিজের অতীত বলে দাবি করেছেন এ অভিনেতা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here