শর্মিলা ঠাকুর, মনসুর আলি খান পতৌদি, সঙ্গীতা বিজলানি, মহম্মদ আজাহারউদ্দিন, গীতা বসরা, হরভজন সিং এবং সাম্প্রতিককালে আনুশকা শর্মা ও বিরাট কোহলি। বলিউড ও ক্রিকেটের সম্পর্ক নতুন কিছু নয়।

 

এখন ভারতীয় মহিলা ক্রিকেটের হার্টথ্রব স্মৃতি মান্ধানাও জানালেন নিজের পছন্দের কথা। এক অনুষ্ঠানে এসে তিনি জানিয়ে দিলেন হৃতিক রোশনের সঙ্গে ডেটিংয়ে যেতে চান তিনি।

চলতি বছরের বিশ্বকাপে জোড়া সেঞ্চুরি করে স্মৃতি প্রচারের লাইমলাইটে চলে এসেছিলেন। তারপর উঠতি মহিলা ক্রিকেটারদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেন তিনি। তবে ক্রিকেট নয়, অনুষ্ঠানে স্মৃতি সিনেমার প্রতি দুর্বলতা প্রকাশ করলেন। জানিয়ে দিলেন, যদি সুযোগ হয়, তাহলে হৃতিকের সঙ্গে ডেট করতে চান তিনি। পাশাপাশি জানালেন, অরিজিৎ সিংহ তার প্রিয় গায়ক।

স্মৃতি মান্ধানার পাশাপাশি সেই অনুষ্ঠানে হাজির ছিলেন তার জাতীয় দলের দুই সতীর্থ ঝুলন গোস্বামী ও ভেদা কৃষ্ণমূর্তি। বাঙালিদের আইকন ঝুলন আবার জানালেন, বলিউড নয়, হলিউডের কোনও সুপারস্টারের সঙ্গেই প্রেম করতে পছন্দ করবেন তিনি। ভে

দা কৃষ্ণমূর্তির পছন্দের পুরুষ আবার রণবীর সিং। সেই অনুষ্ঠানে প্রত্যেকেই মহিলাদের ক্রিকেটের উন্নতির জন্য বোর্ডকে বিশেষভাবে প্রশংসা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here