Amar Praner Bangladesh

৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুল ইসলাম ভূঁঞার উদ্যোগে উন্নয়নের ছোঁয়া

 

 

নাসির উদ্দিন :

 

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম ভূঁঞার ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের উদ্যোগে দীর্ঘ দিনের অবহেলিত খিলক্ষেত ইছাপুরা রাস্তার পিংক সিটি এলাকা থেকে ইছাপুরা পর্যন্ত ঢালাই সহকারে সড়কের উন্নয়ন সহ এলাকাবাসী দীর্ঘ দিনের দাবী বাস্তবায়িত হতে চলেছে। ইতিমধ্যে উক্ত রাস্তাটি প্রায় ৬০ ভাগ কাজ সম্পূর্ণ হয়েছে।

বাকী কাজ চলমান আছে। এলাকাবাসীর দাবী অতিদ্রুত রাস্তাটি সম্পূর্ণ কাজ সমাপ্ত হলে এলাকার আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে। ইতিমধ্যে এলাকার বেশ কয়েকটি সরকারী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা এর সুফল পেতে শুরু করেছে। তিনি সততা ও ন্যায়ের প্রতীক হিসেবে জনগণকে সাথে নিয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন প্রসারিত করবেন।

তার দাবি বিগত দিনে ৪৩ নং ওয়ার্ডে উল্লেখ যোগ্য কোন উন্নয়ন হয়নি। আমাকে কাউন্সিলর নির্বাচিত করার পর থেকে এলাকার রাস্তা-ঘাটের সমস্যা, ড্রেনেজ, বিদ্যুৎ এবং মানুষের মৌলিক চাহিদাগুলো আগে পূরণ করার চেষ্টা করে যাচ্ছি।

বিগত দিনেও আমি সাবেক ডুমনী ইউনিয়ন বর্তমান ৪৩ নং ওয়াডে এর জনগনের সুখে দূঃখে পাশে আছি। আমি অত্র এলাকার সন্তান। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুঁকে লালন করি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানকে অগ্রগতি করতে আপনাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই।

আমি আমার জীবনের সর্বশক্তি প্রয়োগ করে ভালোবাসা দিয়ে আপনাদের কাছে থাকতে চাই। আমার অত্র এলাকার সকল সমস্যা গুলো চিহিৃত করে একটি একটি করে সব সমস্যার সমাধান করার চেষ্টা করবো। এ ব্যাপারে কাউন্সিলর শরীফুল ইসলাম ভূঁঞা প্রতিবেদককে জানান, আমি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এলাকার সবাইকে সাথে নিয়ে জনকল্যাণে কাজ করে যাচ্ছি।