Amar Praner Bangladesh

৪ নং পরানগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মোঃ আবু হানিফ সরকার

 

 

এস এম সানোয়ারঃ

ময়মনসিংহ সদর ইউপি নির্বাচনে ৪ নং পরানগঞ্জ ইউনিয়নে জাতীয় পার্টি থেকে মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী লাঙ্গল মার্কা মোঃ আবু হানিফ সরকার। তিনি মরহুম সিরাজ আলী মেম্বারের ছোট ভাই। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের মোঃ আবু হানিফ সরকারকে লাঙ্গল মার্কা দিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবেন মোঃ আবু হানিফ সরকার। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং পরানগঞ্জ ইউপি চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মোঃ আবু হানিফ সরকারকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ৪ নং পরানগঞ্জ ইউনিয়নের সাধারণ জনগণ।

তিনি ইতিমধ্যে এলাকার মানুষের কাছে সুপরিচিত হয়ে উঠেছেন। এলাকায় খোঁজ খবর নিয়ে জানা যায়, তিনি একজন খুবই ভালো মানুষ ও সুশিক্ষিত সুনাগরিক-জনসেবা অগ্রদূত দেশ ও মানুষের সেবা মহৎ উদ্দেশ্য নিয়ে নিবার্চনে আলোচিত ও জনপ্রিয় মানবসেবায় স্বপ্নদ্রষ্টা ও সৎ নিভীক, অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন বলিষ্ঠ কন্ঠস্বর, গরীব দুঃখী অসহায় ও মেহনতী মানুষের পরম বন্ধু বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট্য শিক্ষানুরাগী মোঃ আবু হানিফ সরকার। তিনি বলেন, যদি তিনি নির্বাচিত হোন তাহলে এলাকার বিভিন্ন স্কুল-কলেজ-মসজিদ-মাদ্রাসা-মন্দির-কালভার্ট-হাসপাতাল সহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ করে যাবেন।

তিনি সবসময় তার এলাকাবাসীর জন্য কাজ করে গেছেন এবং ভবিষ্যতেও কাজ করে যাওয়ার জন্য তিনি তার জনগণের নিকট বিপুল ভোটে লাঙ্গল মার্কায় জয়ী হবে বলে আশাবাদী। তিনি আরোও বলেন, আমার এলাকার জনগণ আমাকে ভোট দিক বা না দিক আমি সবসময়ের জন্য আমি আমার এলাকার জনগণের পাশে থাকবো। তাই আমি সবসময় আমার এলাকার জনগণের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশী।

এলাকাবাসীর কয়েকজন ব্যক্তির সাথে কথা বলে জানা যায়, মোঃ আবু হানিফ সরকার একজন যোগ্য ও সৎ ব্যক্তি। আমরা আশা করি তিনি বিপুল ভোটের মাধ্যমে লাঙ্গল মার্কায় জয় হবে। ইনশাআল্লাহ্। আবু হানিফ সরকার বলেন, আমাদের ৪ নং পরানগঞ্জ ইউনিয়ন হলো কৃষি এলাকা। আমাদের এখান থেকে বাজারে যেতে অনেক দূর, আমাদের আশেপাশে কোন বড় ধরনের মার্কেট নেই, ব্যাংক বা বড় বড় বিভিন্ন ধরনের অনেক প্রতিষ্ঠান নেই। তাই যদি আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচিত হতে পারি, আমার এলাকার সকল সমস্যা সমাধান করার জন্য চেষ্টা করবো এবং আমার এলাকার বিভিন্ন ধরনের অসুবিধা গুলো নিয়ে কাজ করে যাবো। ইনশা-আল্লাহ্। আমি আমার এলাকাকে জাতীয় পার্টির সকল নেতাকর্মীরা লাঙ্গলকে জয়যুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।