সাহাজুদ্দিন সরকার :

 

আসন্ন ১৫ জুন গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা ৪ নং মৌচাক ইউনিয়ন পরিষদ নির্বাচনে
৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আঃ বাতেন মোরগ মার্কা প্রতিকে প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন। ইতিমধ্যে অলিতে গলিতে পাড়া মহল্লায় চা দোকানে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে মোরগ মার্কায় ভোট প্রার্থনা করছেন। তিনি গতো নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহন করেছিলেন অল্প ভোটের ব্যাবধানে হেরে গিয়েও, বিজয়ী না হয়েও দীর্ঘ সময় মানুষের পাশে আছেন।

তিনি এবার মোরগ মার্কা প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করেন। ১২ জুন দুপুরে উপজেলার রতনপুর তার নিজ এলাকায় গিয়ে দেখাযায় প্রায় শতাদিক কর্মী সমর্থক নিয়ে মত বিনিময় সভা করেন, ভোটারদের সাথে নিয়ে মেম্বার পদপ্রার্থী মোঃ আঃ বাতেন সাংবাদিকদের বলেন, আমি এর আগেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেছি অল্প ভোটের ব্যাবধানে বিজয়ী না হয়েও আপনাদের পাশে আছি, আমার মূল শক্তি সাধারণ ভোটার, মহামারী করোনা ভাইরাসের সময় ও আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি।এবার আমি ভোটে নির্বাচিত হতে পারি আপনাদের সাথে নিয়ে ৮ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, বিধবা ভাতা বয়স্ক ভাতা মাতৃত্বকালীন ভাতা রাস্তাঘাট ড্রেনেজ ব্যাবস্থা শতভাগ আওতায় আনার চেষ্টা করব।জনগন যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে অবশ্যই আমি আপনাদের প্রত্যাশিত সেবা চাওয়া পাওয়া পূরন করব ইনশাআল্লাহ, তিনি ৪ নং মৌচাক ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সকলের সহযোগিতা দোয়া চান ও ভোট প্রার্থনা করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here