Amar Praner Bangladesh

আওয়ামী লীগ সরকারকে আর জনগণ দেখতে চায়না: মাহমুদুল হাসান

 

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইল সদর উপজেলা জাতীয়তাবাদী দলের আয়োজনে শহরের বেবীস্টান্ড এলাকাতে বুধবার (২৮ আগস্ট’২২) বাংলাদেশের জ¦ালানী তেল, ভাড়া বৃদ্ধি, দ্রব্য মূল্যের দামবৃদ্ধি সহ ভোলা জেলার ছাত্রদল নেতা সভাপতি মোঃ নুরে আলম ও সেচ্ছাসেবক দলের নেতা আঃ রহিমকে হত্যার প্রতিবাদ, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রীর জননেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এছাড়াও টাঙ্গাইল শহরে জাতীয়তাবাদী দলের বিভিন্ন অঙ্গ সংগঠনকে আলাদা ভাবে ভোলার বিএনপির নেতা হত্যার প্রতিবাদে বিভিন্ন প্রতিবাদী শ্লোগানসহ পুলিশ ছাত্রলীগের বাধাঁ উপেক্ষা করে সমাবেশে আসতে থাকে। এসময়ে টাঙ্গাইল সদর উপজেলাসহ বিভিন্ন প্রান্ত থেকে হাজারও মানুষের ঢল ব্যাপক লক্ষ্যনীয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে, জাতীয়তাবাদী দলের সাবেক সহ-সভাপতি কেন্দ্রীয় বিএনপি এবং সাবেক এমপি, মন্ত্রী ও মেয়র মেঃ জেঃ (অবঃ) মাহমুদুল হাসান উল্লেখ্য করে বলেন, এ নানা বিধত্রুটি তুলে ধরে অপারগ আওয়ামী লীগ সরকারকে আর জনগণ রাখতে ও দেখতে চায়না। বিএনপি ও দেশের জনগণ মিলে একত্রে এই দূর্নীতিবাজ সরকারকে পতন করাতে হবে, না হয় ভবিষ্যতে গণতন্ত্র কথাটি থাকবে না। সৎ মানুষের অভাব-অনটন ছাড়বেনা, নীতিবান মানুষেরা বাঁচবেন।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন আজগর আলী চেয়ারম্যান আহবায়ক টাঙ্গাইল সদর উপজেলা বিএনপি এবং সঞ্চালনায় মেহেদী হাসান আলীম আহবায়ক টাঙ্গাইল শহর বিএনপি। বিক্ষোভ সমাবেশটিতে আরও বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা সদরের বলিষ্ঠ ও অকুতোভয় নিবেদিত জাতীয়তাবাদী দলের অঙ্গ সংগঠের নেতা-নেত্রী বৃন্দরা।