Amar Praner Bangladesh

আগরপুরে জমি সংক্রান্ত বিবেদের জের ধরে হামলা ও মালামাল লুট

 

 

তাজুল ইসলাম (বাদল) :

কিশোরগঞ্জ জেলা কুলিয়ারচর থানাধীন রামদী ইউনিয়নের আগরপুর গ্রামের (বাসটেন্ড) (সংলগ্ন)স্থানের জমির বাদী- শিরিনা আক্তার, স্বামী- কবির আহমেদ, সাং- আগরপুর ওয়ার্ড নং ৪। থানা- কুলিয়ারচর, জেলা- কিশোরগঞ্জ ।

বিবাদীঃ ১। মোঃ আক্তারুজ্জামান হারিছ (৫৩),পিতামৃতঃ আঃ জব্বার, সর্ব সাং ঐ, ২। রাতুল, (২৪) পিতাঃ আক্তারুজ্জামার হারিস, ৩। তুহিন মিয়া, (৩৩) পিতাঃ ঐ, ৪। রানা, (৩২) পিতামৃতঃ গিয়াস উদ্দিন, ৫। সবুজ, (৩৫) পিতাঃ আঃ হাই, ৬। রাজন, (২৩) পিতাঃ সবুজ মিয়া, ৭। রফি, (২২) পিতাঃ মাসুদ , সর্ব সাং আগরপুর বাট পাড়া ও অজ্ঞাতক নামা ৪/৫ জন ।

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২২/০৮/২০২০ইং সকাল আনুমানিক ৯ ঘটিকা সময় উক্ত বিবাদিগন দলবল নিয়ে আমার বসত ঘরে ভিতর ডুকিয়া আমার ঘরে থাকা প্রয়োজনীয় আসবাপত্র স্টীলের আলমারি, ফ্রিজ, টিভিসহ অন্যান্য মালামাল নিয়ে যায়, ইহাতে আমি বাধা দিতে গেলে বিবাদিগন আমাকে ধাক্কা মারিয়া মাটিতে ফেলে দেয় এবং আমাকে এলো প্যাথারি মারপিট করিয়া নীলা ফোলা জখম করে এবং আমার পরনে থাকা দুটি সোনার বালা একটি সোনার আংটি একটি মোবাইল ফোন নিয়া এবং নানা রকম হুমকি দিয়ে চলিয়া যায় আমি স্থানীয় লোকজনদেরকে ডাকিয়া উক্ত ঘটনা জানাই।

পরে তাদের পরার্মশে কুলিয়াচর থানায় গিয়ে মামলা দায়ের করি। মামলা নং- ২৪৬, তাং- ২২/০৮/২০২০ইং। বর্তমানে উক্ত বিষয় নিয়ে এলাকার জনমনে ক্ষুবের সৃষ্টি হয়।