Amar Praner Bangladesh

আগামী পৌর নির্বাচনে হাফিজুর রহমান আনন্দকে প্রার্থী হিসেবে যোগ্য মনে করে হাজরাবাড়ি পৌরবাসী

 

মোমিনুল ইসলামঃ

 

জামালপুর সহ সারাদেশের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী জননেতা আলহাজ্ব মির্জা আজম এমপি। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সোপানে জননেতা আলহাজ্ব মির্জা আজম এমপি’র সুদুর প্রসারি মহাপরিকল্পনার রূপরেখার বাস্তবায়নে প্রয়োজন কিছু সত্যিকারের বঙ্গবন্ধুর সৈনিকের। হাজরা বাড়ি পৌরসভার জনগণের দাবী আমরা জননেতা আলহাজ্ব মির্জা আজম এমপি মহোদয় কে পেয়েছি। তাঁর দিক নির্দেশনা বাস্তবায়নে আগামী যেকোন সময় হাজরাবাড়ি পৌর নির্বাচনে মেয়র হিসেবে নৌকার প্রার্থী চাই মোঃ হাফিজুর রহমান আনন্দকে।

বাংলাদেশ আওয়ামীলীগের বর্ণাঢ্য রাজনৈতিক অঙ্গনে মোঃ হাফিজুর রহমান আনন্দ’র পদচারণা ছিল সবসময় সচল। তিনি বতর্মানে হাজরাবাড়ি পৌর আওয়ামীলীগের সহ -সভাপতির দায়িত্ব পালন করছেন । তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে বর্তমানে সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন অত্যন্ত সততার সাথে। তার আগামী দিনের স্বপ্ন হাজরাবাড়ি পৌরসভার উন্নয়ন, তার জীবনের বাকীটা সময় হাজরাবাড়ি পৌর জনগণের সেবা করে বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের অগ্রযাত্রাকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরা।

গরীব, দুঃখী মেহনতি মানুষের আস্থার শেষ ঠিকানা, নির্লোভ, নিরহংকার, সদাহাস্যজ্জ্বল, বন্ধুবৎসল, হাজরাবাড়ি পৌর জনগণের সুখে-দুঃখের সাথী ছাত্র নেতা থেকে জননেতা, তরুণ ও যুবকদের দের আইকন মোঃ হাফিজুর রহমান আনন্দ কে হাজরাবাড়ি পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দেখতে চায় এবং তাকেই যোগ্য বলে মনে করে হাজরাবাড়ি পৌরসভার জনগণ।

বাংলাদেশ আওয়ামীলীগের চমক মর্মে প্রদত্ত আলহাজ্ব মির্জা আজম এমপি’র অভিপ্রায়ের যথার্থ প্রতিফলন ঘটতে পারে,জনপ্রিয় নেতা হাফিজুর রহমান আনন্দ মনোনয়নের মাধ্যমে। নাম প্রকাশে অনিচ্ছুক হাজরাবাড়ি পৌর আওয়ামীলীগের একজন ত‍্যাগি নেতার মতে, মোঃ হাফিজুর রহমান আনন্দ ইত্যমধ্যেই তার সততা, নিষ্ঠা ও আত্মসম্মানের জাগরণে নিজেকে সমৃদ্ধ করেছেন। এবং সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। লোভ-লালসা তাকে আত্মগ্লানীর পথে হাঁটাতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শিক পরিচয়কে মুখ্য করে দেখছেন। এই নেতা বলেন কাছে দূরে যেখানেই থাকুন মোঃ হাফিজুর রহমান আনন্দ দেশরত্ন শেখ হাসিনার প্রতি অকুন্ঠ আস্থা ও বিশ্বাস রেখেই পথ চলেন। তরুণদের মানসগঠনে তিনি সত্যিই উপমা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চমক বেস্টিত মোঃ হাফিজুর রহমান আনন্দ হাজরাবাড়ি পৌর নির্বাচনে জননেতা আলহাজ্ব মির্জা আজম এমপি মহোদয়ের আশির্বাদ পেলে আওয়ামীলীগের প্রার্থী হলে সর্বমহলের মাঝেই সাড়া জাগাতে পারবেন বলে মনে করেন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী।

হাজরাবাড়ি পৌর আওয়ামী রাজনীতির ক্লিনম্যান হিসাবে পরিচিত হয়ে ওঠা মোঃ হাফিজুর রহমান আনন্দ প্রার্থী হচ্ছেন কিনা জানতে চাইলে তিনি জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী একজন কর্মী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে কাজ করে যাব তার নির্দেশে। আমাকে যখন যে দায়িত্ব দেওয়া হবে আমি তাই পালন করবো।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মোঃ হাফিজুর রহমান আনন্দ গণ মানুষের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে চলছেন। দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে সব ধরনের সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন এবং তিনি আরো জানান, যতদিন বেঁচে থাকবো বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হয়ে মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চাই।