Amar Praner Bangladesh

আত্রাইয়ে পুলিশের বিশেষ অভিযানে মাদক উদ্ধার সহ গ্রেফতার-১৬

 

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :

 

নওগাঁর আত্রাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩জন মাদক কারবারীসহ ১৬জনকে গ্রেফতার করেছে। সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ৩জন মাদক কারবারীর নিকট থেকে হেরোইন,গাঁজা ও এ্যাম্পুল উদ্ধার করে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকা থেকে মুনছুর রহমান ওরফে মন্টু সাহা (৬০) কে হেরোইনসহ গ্রেফতার করা হয়। মন্টু উপজেলার কাসুন্দা গ্রামের মৃত হেতুন সাহার ছেলে। একই সময় সাহেবগঞ্জ কাঁচা বাজার এলাকা থেকে মামুন হোসেন (৩০) কে ১৫পিস এ্যাম্পুলসহ গ্রেফতার করা হয়। মামুন ভরতেতুলিয়া গ্রামের সোলাইমান আলীর ছেলে। এছাড়া দুপুরে বলরামচক গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের শফির উদ্দীনের ছেলে তাহের প্রামানিক (৪৮)কে ১০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। অপর দিকে আদালতের দেয়া গ্রেপ্তারী পরোয়ানা মূলে সোমবার মধ্য রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার রায়পুর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের অখিল মোল্লা, সুমন মোল্লা, জফির মোল্লা, ইয়াকুর মোল্লা, সাজ্জাদ হোসেন, ছলিম উদ্দীন, লাকী আক্তার এবং সাহেবগঞ্জ বাজার এলাকা থেকে মুন্নি বেগম, জলি খাতুন, নিহার বেগম, মমতাজ বিবি ও পোয়াতা গ্রামের মানিক হোসেন এবং ভরতেতুলিয়া গ্রামের জীবন হোসেনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, সোববার মধ্য রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত উপজেলা জুড়ে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩জন মাদক কারবারীসহ ১৬জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক কারবারীদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে এবং মঙ্গলবার গ্রেফতারকৃতদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।