Amar Praner Bangladesh

আন্তর্জাতিক অস্ট্রেলিয়ান ক্লাবের উদ্বোধন করলেন এ্যাড. লিয়াকত শিকদার

 

খান শাকিল :

 

আন্তর্জাতিক অস্ট্রেলিয়ান এপেক্স ক্লাব এর শুভ উদ্বোধন করলেন অ্যাডভোকেট লিয়াকত শিকদার। অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে গতকাল সন্ধ্যায় শুভ উদ্ভোধন হয়ে গেল অস্ট্রেলিয়ায় প্রতিষ্ঠিত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এপেক্স ক্লাব অব ঢাকা রয়েলস। নতুন ক্লাবে এ কে এম টিপু সুলতান কে প্রেসিডেন্ট, মোহাম্মদ আব্দুল কাইয়ুম কে সাধারণ সম্পাদক করে এগারো সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় এর চেয়ারম্যান জনাব এ্যাডভোকেট লিয়াকত শিকদার। সভাপতির আসন অলংকৃত করেন, এপেক্স বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট জনাব, রুহুল মঈন চৌধুরি। প্রতিষ্ঠা লগ্ন থেকে মানবিক এ সংগঠনটি “সেবা, সুনাগরিকত্ব ও সোহার্দ” এই স্লোগানে ১৩০ ক্লাবের মাধ্যমে ৪৫০০ এপেক্সিয়ানকে দক্ষ নেতৃত্ব প্রশিক্ষন ও সমাজসেবার ব্রত নিয়ে এপেক্স বাংলাদেশ এগিয়ে চলেছে। সিনিয়র জেলা ও দায়রা জজ (অব) জনাব আবু সায়ীদ, সৈয়দা রোকিয়া শাজাহান খান, এডভোকেট মাহফুজ বিন ইউসুফ,এসপি সাইফুল ইসলাম, আব্দুল মতিন সিকদার, জনাব আসলাম হোসেন, ইমরান হোসেন ও ডক্টর সানজিদ চৌধুরী।

রোটারি ক্লাব ও লায়ন্স ক্লাবের মতন আন্তর্জাতিক পর্যায়ে “এপেক্স ক্লাব” আর্তমানবতার সেবায় আন্তরিক ভাবে কাজ করে চলছে। পোলিও নিরাময়, গণ টিকা কার্যক্রম,ও গণশিক্ষা কার্যক্রম ও কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছ…